শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সবার ওপরে স্কারলেট

সবার ওপরে স্কারলেট

বিনোদন ডেস্কঃ
‘ফোর্বস’ ম্যাগাজিন প্রতিবছর জানিয়ে দেয়, কারা আগে বছর কাঁড়ি কাঁড়ি টাকা উপার্জন করে ভারী করেছেন নিজেদের ব্যাংক–ব্যালান্স। গত বছর বিশ্বের সবচেয়ে অর্থ উপার্জনকারী পুরুষ তারকা ছিলেন ‘দ্য রক’ নামে বেশি পরিচিত হলিউড ও রেসলিং তারকা ডোয়াইন জনসন। এ বছর ৭৫৬ কোটি ১৪ লাখ টাকা আয় করে তিনি হয়েছেন বিশ্বের সবচেয়ে অর্থ উপার্জনকারী পুরুষ তারকা। মার্কিন তারকা স্কারলেট জোহানসনের লেখচিত্রও অনেকটা সে রকম। গত বছরের মতো এবারও এই তারকার নাম জ্বলজ্বল করছে তালিকার সবার ওপরে। অর্থাৎ ২০১৮-১৯ সালের সবচেয়ে বেশি অর্থ উপার্জনকারী নারী তারকা স্কারলেট জোহানসন।
ফোর্বসের দেওয়া তথ্য অনুযায়ী, ২০১৮ সালের ১ জুন থেকে ২০১৯ সালের ১ জুন পর্যন্ত সময়ে নারী তারকাদের আয়ের হিসাব কষে এই তালিকা প্রস্তুত করা হয়েছে।
ফোর্বসের ফাঁস করা হাঁড়ির খবর অনুসারে, এ বছর স্কারলেট জোহানসন আয় করেছেন ৪৬৯ কোটি টাকা। এই সংখ্যা তাঁকে বিশ্বের সবচেয়ে দামি নারী তারকার স্বীকৃতি দিয়েছে। গত বছরের তুলনায় এই বছর তিনি ১৩৪ কোটি টাকা বেশি আয় করেছেন। নিঃসন্দেহে এই আয়ের পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে ‘অ্যাভেঞ্জার্স: দ্য এন্ডগেম’ ছবিটি। তবে নারী ও পুরুষ যৌথ তালিকায় তিনি বিশ্বের সবচেয়ে আয় করা তারকাদের মধ্যে আছেন অষ্টম স্থানে।
তালিকার দ্বিতীয় স্থানে আছেন কলম্বিয়ান-মার্কিন টিভি অভিনেত্রী সোফিয়া ভারগারা। তাঁর কোনো নড়চড় নেই। টানা সপ্তমবারের মতো সবচেয়ে ধনী টিভি অভিনেত্রী হিসেবে নিজের অবস্থান ধরে রেখেছেন ৪৬ বছর বয়সী এই সুন্দরী। মার্কিন কমেডি টিভি সিরিজ ‘মডার্ন ফ্যামিলি’তে অভিনয় করে বিখ্যাত হয়ে ওঠেন তিনি। গত বছর তাঁর আয় ছিল ৩৫৬ কোটি টাকা। আর এ বছর সেই সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৬৯ কোটি ৩৩ লাখ টাকা।
তৃতীয় ও চতুর্থ স্থানে আছেন জনপ্রিয় মার্কিন টিভি সিরিজ ‘লিটল বিগ লাইস’খ্যাত তারকা রিজ উইদারস্পুন ও নিকোল কিডম্যান। এ বছর রিজ ও নিকোলের আয় যথাক্রমে ২৯৩ কোটি ১২ লাখ ও ২৮৪ কোটি ৭৫ লাখ টাকা। সর্বোচ্চ আয় করা তালিকার ‘টপ টেন’ থেকে বাদ পড়েছেন অ্যাঞ্জেলিনা জোলি। আর সেরা দশে নেই কোনো ভারতীয় তারকার নাম। গত বছর অ্যাঞ্জেলিনা জোলির আয় ছিল ২৩৪ কোটি ৫০ লাখ টাকা। আর এ বছর সেই আয় নিয়ে তালিকার পঞ্চম স্থানে আছেন জেনিফার অ্যানিস্টোন।
২০১৭-১৮ সালে ফোর্বসের তালিকায় ৩৩৫ কোটি টাকা আয় করে শীর্ষস্থানে ছিলেন স্কারলেট। আর ২৩৪ কোটি টাকা আয় করে দ্বিতীয় স্থানে অ্যাঞ্জেলিনা জোলি। জেনিফার অ্যানিস্টন ছিলেন তৃতীয় স্থানে। গত বছর তাঁর আয় ছিল ১৫৯ কোটি টাকা।
সেই হিসাবে বলা যায়, গত বছরের তুলনায় নারী তারকাদের আয় অনেক বেড়েছে। কিন্তু পুরুষের সঙ্গে তুলনা করলে নারীরা অনেকটা পিছিয়ে আছেন।
একনজরে সবচেয়ে আয় করা সেরা ১০ নারী তারকা
১. স্কারলেট জোহানসন-৪৬৯ কোটি টাকা
২. সোফিয়া ভারগারা-৩৬৯ কোটি ৩৩ লাখ টাকা
৩. রিজ উইদারস্পুন-২৯৩ কোটি ১২ লাখ টাকা
৪. নিকোল কিডম্যান-২৮৪ কোটি ৭৫ লাখ টাকা
৫. জেনিফার অ্যানিস্টোন-২৩৪ কোটি ৫০ লাখ টাকা
৬. কেলি কোকো-২০৯ কোটি ৪৭ লাখ টাকা
৭. এলিজাবেথ মস-২০১ কোটি টাকা
৮. মারগট রবি-১৯৬ কোটি ৮১ লাখ টাকা
৯. শার্লিজ থেরন-১৯২ কোটি ৬২ লাখ টাকা
১০. অ্যালেন পম্পেও-১৮৪ কোটি ২৫ লাখ টাকা

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com