বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
অলিউর হত্যায় জড়িত খুনিদের আইনের আওতায় আনার দাবিতে বৃষ্টি উপেক্ষা করে মানববন্ধনে জনগণ

অলিউর হত্যায় জড়িত খুনিদের আইনের আওতায় আনার দাবিতে বৃষ্টি উপেক্ষা করে মানববন্ধনে জনগণ

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের আসামমোড়া গ্রামের বাসিন্দা অলিউর রহমান হত্যাকাণ্ডের পরিকল্পনাকারী পলাতক রওশন আলীসহ সকল খুনিদের ফাঁসির দাবিতে ও চলমান তদন্তের মাধ্যমে অন্যান্য অপরাধীদের আইনের আওতায় আনার দাবিতে পাথারিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুর ১২ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পরিষদের সামনে বৃষ্টি উপেক্ষা করে ক্ষিপ্ত জনগণ এই মানববন্ধন করেন।

মানববন্ধনে প্রবীন মুরব্বী রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও কামরুজ্জামান লিমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, গনিনগর ষোল গ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রস্তাবিত সভাপতি আব্দুল হেকিম, সুনামগঞ্জ অটো টেম্পু শ্রমিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও গনিনগর ষোল গ্রাম উচ্চ বিদ্যালয়ের সহ-সভাপতি মো: হারুনুর রশীদ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলার আসামমুড়া গ্রামের রজব আলী, হাসারচর গ্রামের নাজিম উদ্দিন, গাজীনগর গ্রামের সাবাজ আলী, তেহকিয়া গ্রামের মুহিবুর রহমান, গনিগঞ্জের ছত্তার মিয়া, সাব্বির মিয়া, আসামমুড়া গ্রামের সিকন্দর আলী, সিরাজ উদ্দিন, বশর উদ্দিন, রজব আলী, আরজন আহমদ পাপন ও নাজিম উদ্দিন প্রমুখ।

উল্লেখ, গত ২১ জুলাই ২০১৯ ইং তারিখে সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর অচিন্তপুর এলাকা থেকে ওলিউর রহমান (২৬) এর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com