বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করতে হবে : পরিকল্পনামন্ত্রী

জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করতে হবে : পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার::  বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আওয়ামীলীগ দেশ স্বাধীন করেছিল বলেই আজ আমরা উন্নত জীবন যাপন করতে পারছি। জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে উন্নয়নে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ। দেশের এত উন্নয়ন দেখে কিছু মহলের হিংসা হচ্ছে, তারা নানা ষড়যন্ত্র করছে। কিন্তু যতই ষড়যন্ত্র করুক না কেন এদেশের উন্নয়ন আর থেমে থাকবে না।
তিনি বলেন, প্রধানমন্ত্রী হাওরবাসীর উন্নয়নে খুবই আন্তরিক। যার উদাহরণ হিসেবে এই হাওরাঞ্চলে বিটাক হবে, টেক্সটাইল হচ্ছে, বঙ্গবন্ধু মেডিকেল হবে, বিশ্ব বিদ্যালয় হবে, শীঘ্রই ছাতক থেকে ট্রেন আসবে সুনামগঞ্জ। সারা দেশের ন্যায় উন্নয়নে পরিপূর্ণ করা হবে আমাদের এই হাওরাঞ্চলকে। নিরাপদ পানি ও স্যানিটেশনসনের জন্য দক্ষিণ সুনামগঞ্জ- জগন্নাথপুরে ১শত কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। উপযুক্ত ব্যক্তিরাই যাতে এসব সুবিধা পায় তার জন্য মাঠ পর্যায়ে উপকারভোগী নির্বাচন কার্যক্রম চলছে । কৃষকদের সুবিধার কথা চিন্তা করে দক্ষিণ সুনামগঞ্জে ১শত কোটি টাকা ব্যয়ে ডুবো সড়ক নির্মাণ করা হবে। কোন কাজে কোন গাফিলতি করা হবে না। গাফিলতি হলে সাথে সাথে ব্যবস্থা।

তিনি আরও বলেন, আমাদেরকে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করতে হবে। মুখে মুখে না বলে বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে দেশের উন্নয়নে এগিয়ে আসতে হবে। দেশের কল্যাণে কাজ করতে হবে। আমাদের মনে রাখতে হবে এখনো এই দেশে খন্দকার মোশতাকের অভাব নেই। তাই তাদের থেকে দূরে থাকতে হবে। অন্যের কথায় কান না দিয়ে উন্নয়নের সাথে থাকতে হবে। স্বাধীনতার পক্ষে থাকতে হবে।

শুক্রবার সকাল ১১ টায় উপজেলার শান্তিগঞ্জস্থ পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নানের করচ বাড়ির আরফান আলী বৈঠক খানায় এম এ মান্নান ঐক্য পরিষদের উদ্যোগে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম জহুরের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপনের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পুর্ব পাগলা ইউপির সাবেক চেয়ারম্যান রফিক খান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, আওয়ামীলীগ নেতা আসাদুর রহমান আসাদ,
দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি জুবেল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক লিয়াকত আলী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এম এ কাশেম চৌধুরী, নোয়াখালী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক রুকনুজ্জামান রুকন, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েল আহমদ, সহ-সভাপতি আল মাহমুদ সুহেল, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সমিরণ দাস সুবীর, দপ্তর সম্পাদক জুয়েল দাস, সহ-সম্পাদক দিলিপ দাস, শাহনুর সুলতান প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com