শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
৩৫জন মেধাবী শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান

৩৫জন মেধাবী শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান

বৃহস্পতিবার দুপুর দেড়টায় সুশীল পুরকায়স্থ হেলথ ফাউন্ডেশনের আয়োজনে পেরুয়া গ্রামে অর্থ সহায়তা প্রদান উপলক্ষে এক আলোচনা সভা অুনষ্ঠিত হয়। সুশীল পুরকায়স্থ”র সহধর্মিনী রতি রানী পুরকায়স্থ এর সভাপতিত্বে ও তার কন্যা শিল্পী পুরকায়স্থ এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার।

সভায় বিশেষ অতিথি ছিলেন চরনারচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দন তালুকদার,ইউনিয়ন স্বাস্থ্য সহকারী প্রদ্যুগ্ন তালুকদার,সমাজসেবী মোঃ আজিজুল হক,ডাঃ পীজুষ চৌধুরী,আনাছ মিয়া,আবুল মিয়া ও লতিফ মিয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেন,বর্তমান সরকার সারাদেশব্যাপী গ্রামগঞ্জের প্রতিটি ঘরে ঘরে শিক্ষার আলো ছড়িয়ে দিতে বিনামূল্যে বই বিতরণ থেকে শুরু করে উপবৃত্তি প্রদানসহ শিক্ষার প্রসারে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। একটি রাষ্ট্রের উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে শিক্ষিত মানব সম্পদ তৈরী করা। কাজেই সরকারের এমন উদ্যোগের পাশপাশি হাওরাঞ্চলের অনুন্নত ভাটির জনপদ দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে শিক্ষার প্রসারে সুশীল পুরকায়স্থ হেলথ ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে গরীব মেধাবী শিশু শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদানসহ বিভিন্ন ধরনের সহায়তা প্রদানে ব্যাপক ভূমিকা পালন করছে। তিনি এই ধারা আগামীতে আরো প্রসারিত করতে সুশীল পুরকায়স্থ ফাউন্ডেশনের কর্তৃপক্ষের প্রতি এ আহবান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com