শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আমরা সবসময় ভালো কাজের সাথে আছি : পরিকল্পনামন্ত্রী

আমরা সবসময় ভালো কাজের সাথে আছি : পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার:: বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন আমরা  সবসময়ই ভালো কাজের সাথে আছি। ভালো কাজ করতে যা যা প্রয়োজন তা দিতেও আমরা প্রস্তুত।

তিনি বলেন, আমাদের এই হাওরাঞ্চলের মানুষের জন্য সাতাঁর প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সাতাঁর প্রশিক্ষণের জন্য যত ধরনের সহযোগিতা প্রয়োজন আমার সহযোগিতা করবে। সঠিক সময়ে বাচ্চাদের সাতার শেখানো উচিত। বাচ্চাদের সাতাঁর প্রশিক্ষণের জন্য পিইএইচডি যে প্রদক্ষেপ গ্রহণ করা হয়েছে তা প্রশংসনীয়।

তিনিও আরও বলেন, বর্তমান সরকারের উন্নয়নের রুল মডেল। দেশের প্রতিটি সরকারের উন্নয়নের আলোয় আলোকিত। দেশের মানুষের উন্নয়নে আমাদের সরকার সর্বদা ব্যতিব্যস্ত। তাই উন্নয়নের সাথেই থাকুন।

শুক্রবার বিকাল ৫ টায় দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ বাজারস্থ এফআইভিডিবির হলরুমে বেসরকারি এনজিও সংস্থা পিইএইচডির বাস্থবায়নে পানিতে ডুবে যাওয়া প্রতিরোধকল্পে শিশুদের সাতাঁর প্রশিক্ষণের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: সফি উল্লাহর সভাপতিত্বে ও শিক্ষানবিস এডভোকেট মনি কাঞ্চন দাশের সঞ্চালনায় স্বাগত রাখেন পিইএইচডি ফাউন্ডেশনের প্রেসিডেন্ট আব্দুল মান্নান মৃধা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, বীর মুক্তিযোদ্ধা ও সিনিয়র আইনজীবী এডভোকেট আসাদুল্লাহ সরকার, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ও দৈনিক হাওরাঞ্চলের কথার সম্পাদক ও প্রকাশক মাহতাব উদ্দিন তালুকদার প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com