বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে খেলাফত মজলিসের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ

সুনামগঞ্জে খেলাফত মজলিসের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ

স্টাফ রিপোর্টার:: বাংলাদেশ খেলাফত মজলিস যুক্ত রাজ্য শাখার উদ্যোগে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ, জগন্নাথপুর, সুনামগঞ্জ সদর, ছাতক, দোয়ারা বাজার, দিরাই ও শাল্লা উপজেলায় বন্যা ক্ষতিগ্রস্থ শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ জয়কলস ইউপি বিবাহ ও তালাক রেজিস্টার এন্ড কাজী অফিস কার্যালয়ে এই অর্থ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ পূর্ববর্তী আলোচনা সভায় সুনামগঞ্জ জেলা খেলাফত মজলিসের প্রচার সম্পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ খেলাফত মজলিসের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজের সভাপতিত্বে ও উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা ছমির উদ্দিন সালেহ’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিস কেন্দ্রীয় কমিটির নায়বে আমির মাওলানা রেজাউল করিম জালালী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত মজলিস কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, কেন্দ্রীয় নেতা মাওলানা আব্দুল আজিজ, কেন্দ্রীয় ছাত্র মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা ওবায়দুর রহমান, সিলেট মহানগর খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা এমরান আলম, সুনামগঞ্জ জেলা খেলাফত মজলিসের সভাপতি অধ্যক্ষ মাওলানা নূর উদ্দিন, সহ-সভাপতি মাওলানা ওয়ারিছ উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা এসএম সাইদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রমিজ উদ্দিন, অফিস সম্পাদক মাওলানা কবির আহমদ, জেলা খেলাফত মজলিস নেতা ডাক্তার আতাউর রহমান।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিস ছাতক উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মুহিবুর রহমান, জগন্নাথপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা সাইফুর রহমান সাজোয়ার প্রমুুুুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, সম্প্রতি আমাদের পার্শবর্তী দেশ কাশ্মীরের মুসলামানের উপর মুদী সরকার যে অমানুষিক তান্ডব চালিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বক্তারা আরও বলেন, বাংলাদেশ খেলাফত মজলিস এদেশের গণ মানুষের সংগঠন। এই সংগঠনের আদর্শকে বুকে ধারণ করে সামনে এগিয়ে যেতে হবে। খেলাফত মজলিসের কার্যকারিতা আরও বৃদ্ধি করতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com