শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
গরীব দুঃখী মেহনতী মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই :পরিকল্পনামন্ত্রী

গরীব দুঃখী মেহনতী মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই :পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার:: বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রীএ আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ। বর্তমানে দেশে উন্নয়নের জোয়ার বইছে। আরও কিছুদিন পর দেশে আর কোন কিছুর অভাব থাকবে না। সবদিক দিয়ে ভরপুর করা হবে বঙ্গবন্ধুর সোনার বাংলাকে। আমরা কারো দয়ায় বেঁচে থাকতে চাই না। নিজেদের কর্মের মাধ্যমেই দেশটাকে আলোকিত করতে চাই।

তিনি বলেন, আমি গরীব দুঃখি মেহনতী মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই। আমার কোন চাহিদা নাই। আপনাদের সেবা করাই আমার কাজ। আপনারা ইতিমধ্যেই দেখেছেন আমাদের সুনামগঞ্জের কি ব্যাপক উন্নয়ন হয়েছে। সুনামগঞ্জে বিটাক হবে, মেডিকেল কলেজ হবে, টেক্সটাইল ইন্সটিটিউটের কাজ শুরু হয়েছে। শুধু এসবে শেষ নয় সুনামগঞ্জে যে আরও কত উন্নয়ন হবে আপনারা তা কল্পনাও করতে পারবেন না। মানুষ যাতে নিরাপদ পানি পান করতে পারে তার জন্য দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরে নলকূপ ও স্যানিটেশনের জন্য ১শত কোটি টাকা বরাদ্ধ হয়েছে।

তিনি আরও বলেন, বর্তমানে দেশে বিভিন্ন গুজব চলছে এসবে কান দিবেন না। আওয়ামীলীগের সরকারের সাথে থাকুন, উন্নয়নের সাথে থাকুন। দেশের চেহারা পাল্টে যাচ্ছে আরও পাল্টাবে। আর ডেঙ্গু নিয়ন্ত্রনে সরকার সব ধরনের প্রস্তুতি নিয়েছে। ডেঙ্গু আক্রান্তদের বিনামুল্যে চিকিৎসা দেয়া হবে। কাজেই ভয় পাওয়ার কিছু নাই। ডেঙ্গু নিয়ন্ত্রনে নিজের বাড়িঘর পরিষ্কার রাখুন। গুজব থেকে দূরে থাকুন।

শুক্রবার সকাল সাড়ে ১০ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে পরিকল্পনামন্ত্রীর ঐচ্ছিক তহবিল থেকে ২৪৬ টি অসচ্ছল পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার হায়াতুন নবী, থানার অফিসার ইনচার্জ(ওসি) হারুনুর রশীদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পশ্চিম বীরগাও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ আমিন। উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, জেলা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, উপজেলা কৃষকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল গনি ভান্ডারী প্রমুখ। উল্লেখ্য, পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার ২৪৬টি পরিবারের মাঝে ৬ লাখ টাকা বিতরণ করা হয়।

অপরদিকে সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য বিভাগ ও উপজেলা আওয়ামীলীগের যৌথ আয়োজনে পরিকল্পনামন্ত্রীর হিজল বাড়িতে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডাক্তার আশুতোশ দাশ সহ গণমান্য ব্যক্তিবর্গ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com