শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে অস্ত্রসহ ডাকাত ও ২ মাদকব্যবসায়ী গ্রেফতার

দক্ষিণ সুনামগঞ্জে অস্ত্রসহ ডাকাত ও ২ মাদকব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার :: দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে একাধিক মামলার আসামী ডাকাত আব্দুল জব্বার(৪০) কে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আব্দুল জব্বার উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের তলেরবন্দ গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীর দিকনিদের্শনায় এসআই জহিরুল ইসলাম, এসআই আলাউদ্দিন, এসআই আনোয়ার হোসেন ও এএসআই মোঃ জাহাঙ্গীর আলম ভূুঁইয়া সঙ্গীয় ফোর্স সহ থানা এলাকায় থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাত আব্দুল জব্বারকে রবিবার রাতে ভীমখালী বাজার থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের আসামীর মাধ্যমে উপজেলার গনিগঞ্জ টু দিরাই রাস্তার পূর্ব পাশে একটি বাশের ঝোপ থেকে দেশীয় পাইপগান ও ২ টি কার্তুজ উদ্ধার করা হয়। পুলিশ আরও জানায়, আসামী আব্দুল জব্বারের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি ও ডাকাতি মামলা রয়েছে। সে সবসময়ই বিভিন্ন বাড়িতে চুরি ডাকাতি করে আসছে।

এদিকে দিকে এসআই মোঃ জয়নাল আবেদীন ও এএসআই মাহবুবুর রহমান সঙ্গীয় ফোর্স সহ একই রাতে মাদক ব্যবসায়ী শরিফ উদ্দিন(২৮) কে ২শত গ্রাম গাজাসহ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নোয়াখালী বাজার থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী শরিফ উদ্দিন উপজেলার পাথারিয়া ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামের মৃত আব্দুল মনাফের ছেলে।

অপরদিকে একই রাতে থানার এসআই মো: মাহবুবুর রহমান চকদার সঙ্গীয় ফোর্স সহ মাদক ব্যবসায়ী দুলাল মিয়া (৩০) কে ২শত গ্রাম গাজা সহ উপজেলা শিমুলবাক ইউনিয়নের জীবদ্বারা বাজার থেকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দুলাল মিয়া উপজেলার শিমুলবাক ইউনিয়নের নুরপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে। গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছ।

দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাবাসীর একান্ত সহযোগিতায় আসামীদের গ্রেফতার করা সম্ভব হয়েছে। এজন্য এলাকাবাসীকে আন্তরিক ধন্যবাদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com