বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
থানা পুলিশের অভিযানে একাধিক আসামি গ্রেফতার

থানা পুলিশের অভিযানে একাধিক আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:: দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে একাধিক মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের নুরপুর গ্রামের মৃত শিবচরণ রবিদাসের ছেলে কাচু রবিদাস, শুকুরচাঁন রবিদাস, পশ্চিম পাগলা ইউনিয়নের মাদ্রাসাপাড়া এলাকার মছদ্দর আলীর ছেলে আসাবুল, জামালগঞ্জ থানাধীন সাচনা বাজার এলাকার আরজু মিয়ার ছেলে মনকুশ মিয়া, ওয়ারেন্টভূক্ত আসামী পূর্ব পাগলা ইউনিয়নের রনসী গ্রামের বদরুল আমিনের ছেলে কাউছার আহমদ ও মামদপুর গ্রামের সুন্দর আলীর ছেলে তৈয়ব আলী। গ্রেফতারকৃতদেরকে রবিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীর দিকনিদের্শনায় এসআই মোঃ আনোয়ার হোসেন ও এসআই মোঃ মাহবুবুর রহমান চকদার ও সঙ্গীয় ফোর্স সহ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করিয়া মাদক ব্যবসায়ী কাচু রবিদাসকে শনিবার রাতে নুরপুর সাকিন হতে ১০ লিটার দেশীয় তৈরী চোলাইমদ সহ গ্রেফতার করেন।

এদিকে এসআই মোঃ জয়নাল আবেদীন সঙ্গীয় ফোর্স সহ একই রাতে মাদক ব্যবসায়ী আসাবুলকে কান্দিগাঁও হইতে ১ বোতল অফিসার চয়েজ মদ সহ গ্রেফতার করেন। একই রাতে অত্র থানার পিএসআই মোঃ জিয়াউর রহমান ও এসআই মোঃ রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ মাদক ব্যবসায়ী শুকুরচাঁন রবিদাসকে নুরপুর হইতে ১৫ লিটার দেশীয় তৈরী চোলাইমদ সহ গ্রেফতার করেন। অপরদিকে একই রাতে এসআই জহিরুল ইসলাম তালুকদার ও সঙ্গীয় ফোর্স সহ মাদক ব্যবসায়ীয় মনকুশ মিয়াকে ধনপুর হইতে ১১ লিটার দেশীয় তৈরী চোলাইমদ সহ গ্রেফতার করেন।

অপরদিকে এএসআই আঃ শহিদ ও এএসআই মোঃ জাহাঙ্গীর আলম ভূইয়া জিআর ওয়ারেন্ট ভূক্ত আসামী কাউছার আহমদ এবং সিআর ওয়ারেন্ট ভূক্ত আসামী তৈয়ব আলীকে একই রাতে তাদের নিজ গ্রাম থেকে গ্রেফতার করেন।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com