শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিপাশার গল্পে তৌকীরের পরিচালনায় মম

বিপাশার গল্পে তৌকীরের পরিচালনায় মম

বিনোদন ডেস্কঃ  
নিয়মিত না হলেও মাঝে মধ্যে নাটক লেখেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী বিপাশা হায়াত। এবারের ঈদের জন্যও একটি নাটক লিখেছেন তিনি। নাম ‘স্বর্ণলতা’। নাটকটি পরিচালনা করছেন তারই স্বামী অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ।
এ নাটকে অভিনয় করছেন জাকিয়া বারী মম। এমনিতেই তৌকীর আহমেদের প্রতি আলাদা শ্রদ্ধা প্রদর্শন করেন এ অভিনেত্রী। কারণ ক্যারিয়ারের শুরুতেই মম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের স্বীকৃতিটা পেয়েছেন তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে অভিনয় করে। তাই এ নির্মাতার যে কোনো কাজই বেশ উৎসাহ নিয়ে করেন মম। এ নাটকটিও তার ব্যতিক্রম নয়।
এরই মধ্যে রাজধানীর অদূরে রাজেন্দ্রপুরে ‘স্বর্ণলতা’র শুটিং শেষ হয়েছে। এতে মম অভিনয় করেছেন তৌকীর আহমেদের বিপরীতে। এ প্রসঙ্গে মম বলেন, ‘তৌকীর ভাইয়ের প্রতি সবসময়ই আমার অন্যরকম শ্রদ্ধা, ভালোবাসা।
তিনি একাধারে একজন গুণী অভিনেতা, নাট্যনির্দেশক এবং একজন মেধাবী চলচ্চিত্র পরিচালক। তার পরিচালনায় স্বর্ণলতা নাটকে কাজ করতে গিয়ে পুরনো সময়গুলো বেশ উপভোগ করেছি। বিপাশা আপাও আমার ভীষণ শ্রদ্ধার এবং প্রিয় একজন অভিনেত্রী। তার লেখা সবসময়ই অসাধারণ। আশা করি নাটকটি দর্শকের বেশ ভালো লাগবে।’ নাটকটি কোরবানির ঈদে আরটিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com