বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নতুন বিজ্ঞাপনটিতে নিজস্বতাকেই প্রাধান্য দিয়েছি

নতুন বিজ্ঞাপনটিতে নিজস্বতাকেই প্রাধান্য দিয়েছি

বিনোদন ডেস্কঃ  
এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ক্যারিয়ারের শুরু হয় চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে। পাশাপাশি নাটক এবং ওয়েব মাধ্যমেও কাজ করছেন। সম্প্রতি লাক্সের একটি নতুন বিজ্ঞাপনে অভিনয় করেছেন। এ বিজ্ঞাপন, বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি
* অনেক দিন পর লাক্সের বিজ্ঞাপনে কাজ করলেন। অনুভূতি কেমন?
** আন্তর্জাতিক অঙ্গনে পৃথিবীর বড় বড় তারকারা এ প্রসাধনী পণ্যটির সঙ্গে কাজ করার সুযোগ পান। বাংলাদেশে এর আগে অপি করিম, মৌ, বিপাশা হায়াত, শমী কায়সার, মিমি আপুদের মতো তারকারা অভিনয় করেছেন। সুতরাং এই বিজ্ঞাপনের কাজটি আমার জন্য এক অন্যরকম অনুভূতি। চেষ্টা করেছি নিজের সর্বোচ্চটা দেয়ার। আশা করি দর্শকদের ভালো লেগেছে।
* একই বিজ্ঞাপনে ভারতে দীপিকা আর বাংলাদেশ ভার্সনে আপনি অভিনয় করেছেন। আপনার কাছে এটা কেমন চ্যালেঞ্জ মনে হয়েছে?
** এই বিজ্ঞাপনে দীপিকা বেশ বোল্ড অ্যাক্টিং করেছে। আমি তার রোল থেকে ইন্সপিরেশন নিয়েছি। কিন্তু আমার নিজস্বতাকে তুলে ধরাতেই প্রাধান্য দিয়েছি বেশি। আমার মনে হয় এতে করে বিজ্ঞাপনের থিমের সঙ্গে আমি আরও ভালোভাবে মিশে যেতে পেরেছি ও ফুটিয়ে তুলতে পেরেছি।
* বর্তমান ব্যস্ততা কী নিয়ে?
** এ মুহূর্তে ভারতে (মুম্বাই) আছি। একটি ফ্যাশন হাউসের ফটোশুটের জন্য এসেছি। ঢাকায় ফিরব ২৬ জুলাই। তারপর নতুন একটি বিজ্ঞাপনের শুটিং করব। এছাড়া একটি ওয়েব সিরিজে অভিনয় করার কথা ছিল। এটি সম্ভবত কোরবানির ঈদের পর শুরু হবে।
* দীর্ঘদিন হল নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন না…
** ভালো কোনো গল্পের প্রস্তাব পাইনি, তাই এখনও নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হইনি। চলতি বছরের শুরু থেকেই সিদ্ধান্ত নিয়েছি বেছে কাজ করব। প্রয়োজনে বছরে একটি কাজ করব এবং তা ভালো মানের। সম্প্রতি একটি ছবির স্ক্রিপ্ট পড়েছি। গল্প ভালো লেগেছে। চূড়ান্ত হলে জানাব।
* মাঝে মধ্যে নাটকেও অভিনয় করছেন। নিয়মিত হওয়ার ইচ্ছে আছে?
বিশেষ অনুরোধে বিশেষ দিবসে দু-একটি নাটক বা ওয়েব সিরিজ করা হয়। চলচ্চিত্রে অভিনয় করাই আমার মূল লক্ষ্য। নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করতে চাই। নাটক টেলিছবি নিয়ে ভাবছি না। ছবিতে অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনে কাজ করি। এর বেশি কিছু না।
হাসান সাইদুল

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com