শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দরজায় কড়া নাড়ছে সাচনা বাজার উপ-নির্বাচন; প্রচারণায় এগিয়ে সায়েম পাঠান

দরজায় কড়া নাড়ছে সাচনা বাজার উপ-নির্বাচন; প্রচারণায় এগিয়ে সায়েম পাঠান

ছায়াদ হোসেন সবুজ জামালগঞ্জ থেকে ফিরে: দরজায় কড়া নাড়ছে সুনামগঞ্জের জালামগঞ্জ উপজেলার সাচনা বাজার ইউনিয়িন পরিষদের উপ-নির্বাচন। নির্বাচনকে ঘিরে চারিদিকে প্রচারণার মহৌৎসব বইছে। আগামী ২৫ শে জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে এই নির্বাচন। নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী সায়েম পাঠান ভোটারদের মন কাড়তে সক্ষম হয়েছেন। তিনি ইতিমধ্যেই সকলের দোয়া ও ভালোবাসায় প্রতিনিয়ত প্রচারে এগিয়ে আছেন।

নির্বাচনের প্রার্থী হিসেবে সায়েম পাঠান তরুণ মেধাবী সৎ ও নিষ্ঠার সাথে সকল মানুষের বেশ জনপ্রিয়তা অর্জনের পাশাপাশি ভালো প্রশংসা শোনা যাচ্ছে। পাশ করলে মাদক ও নেশা মুক্ত, ও উন্নতশীল ইউনিয়ন উপহার দেয়ার প্রত্যয় সবার মনে জায়গা করে নিয়েছেন।

তারি ধারাবাহিকতায় আজ ২২ জুলাই সোমবার বিকেলে সাচনা বাজার ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে নৌকার প্রার্থী সায়েম পাঠানের এক বিশাল মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়। বিশাল এই মিছিলটি বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সাচনা বাজার আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এসে পথ সভায় মিলিত হয়।

পথ সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, দৈনিক সুনামগঞ্জ সময় এর সম্পাদক ও দিপ্ত টিভির জেলা প্রতিনিধি এবং আওয়ামীলীগ নেতা মো. সেলিম আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইউসুফ আল আজাদ, বিশেষ অতিথি পরিকল্পনা মন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব মো. হাসনাত হোসাইন, জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, আওয়ামীলীগ নেতা মো. জহিরুল হক তালুকদার, আসাদ আল আজাদ, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু।

আরও বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী মো. জমিরুল ইসলাম মমতাজ,সাধারণ সম্পাদক নুরুল হক, জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়া,জেলা যুবলীগ সদস্য আবুল আজাদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক জয়ন্ত তালুকদার পুল্টন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগ নেতা মাহবুব রুবেল, উপজেলা গ্রীন হাউজিং এন্ড এনার্জি লিমিটেডের ডিএম তানভীরুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি সামিউল কবির, সহ-সভাপতি বুরহান উদ্দিন সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে সাচনা বাজারে পথসভার পাশাপাশি সাচনা বাজার ইউনিয়নের রামনগর বাজার, রাধানগর ও শুকদেবপুরেও নৌকার প্রচারণা ও পথসভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ,উক্ত ইউনিয়ন নির্বাচনে নৌকার প্রার্থী সায়েম পাঠানের প্রতিদ্বন্ধিতায় আছেন সাবেক চেয়ারম্যান ও জামালগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নুরুল হক আফিন্দী ও বিএনপির অপর আরেক নেতা মাসুক মিয়া।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com