শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ 
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার মাস্টারের বাড়ি সীমান্তের ওপারে ভারতীয় অংশে এরশাদুল হক (৩৫) নামের এক বাংলাদেশি ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে নিহত হয়েছেন। তাঁর বাড়ি উপজেলার ইসলামপুর গ্রামে।
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল শনিবার রাতের কোনো একসময় বিএসএফের গুলিতে এরশাদুল গুলিবিদ্ধ হন। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। পরে তাঁর লাশ ইসলামপুরে গ্রামের বাড়িতে নিয়ে যান সঙ্গীরা। খবর পেয়ে পুলিশ ওই বাড়ি থেকে লাশ উদ্ধার করেছে।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী সরকার বলেন, নিহতের বড় ভাই সাইদুজ্জামান থানায় একটি অভিযোগ দিয়েছেন। নিহতের সুরতহালে বুকের বাম দিকে একটি গুলির চিহ্ন পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নেওয়া হয়েছে। এরশাদ অবৈধভাবে সীমান্ত পাড়ি দিচ্ছিলেন বলে তিনি দাবি করেন।
রংপুর ৬১ বিজিবির বুড়িমারী স্থলবন্দর কোম্পানির নায়েক সুবেদার মিজানুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, বিষয়টি নিয়ে বিএসএফের সঙ্গে পতাকা বৈঠক হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com