বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পাকিস্তানের বিদায়কে ‘বেদনাবিধুর’ বলছেন শোয়েব আখতার

পাকিস্তানের বিদায়কে ‘বেদনাবিধুর’ বলছেন শোয়েব আখতার

স্পোর্টস ডেস্কঃ  
বাংলাদেশকে বিধ্বস্ত করে বিশ্বকাপের গ্রুপপর্ব শেষ করেছে পাকিস্তান। এ বৈতরণী শেষে তাদের পয়েন্ট দাঁড়িয়েছে ১১। তবু সেমিফাইনালে খেলা হচ্ছে না সরফরাজদের। ক্রিকেটের সর্বোচ্চ আসর থেকেই বিদায় নিতে হচ্ছে তাদের।
অথচ সমান পয়েন্ট নিয়ে সেমিফাইনালে উঠেছে নিউজিল্যান্ড। এতে চরম হতাশ সাবেক পাক স্পিডস্টার শোয়েব আখতার। পাকিস্তানের বিদায়কে বেদনাবিধুর বলছেন তিনি।
শুক্রবার ক্রিকেটের তীর্থভূমি লর্ডসে আগে ব্যাট করে ৩১৫ রানের পাহাড় গড়ে পাকিস্তান। ঐতিহাসিক সেঞ্চুরি হাঁকান ইমাম। ৯৬ রানের ক্লাসিক্যাল ইনিংস খেলেন বাবর।
জবাবে ২২১ রানে গুঁড়িয়ে যায় বাংলাদেশ। সাকিব খেলেন ৬৪ রানের লড়াকু ইনিংস। ফলে ৯৪ রানের বড় জয় পায় পাকিস্তান। ৯ ম্যাচে ৫ জয় নিয়েও সেমিতে খেলতে না পারার আক্ষেপে পুড়ছেন শোয়েব।
সোশ্যাল মিডিয়া টুইটারে তিনি বলেন, পাকিস্তানের অদম্য পারফরম্যান্স। অনন্য ক্রিকেট উপহার দিয়েছে দল। তবে আমাদের বিদায় বেদনাবিধুর। এখন সামনে তাকাতে হবে।
রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের ভাষ্যমতে, দলে ছোটখাটো পরিবর্তন আনতে হবে। সর্বোপরি, পাকিস্তানের দুর্দান্ত পারফরম্যান্স। ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড, আফগানিস্তান ও বাংলাদেশকে হারিয়েছে তারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com