বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আবারও ঈদের ওয়েব সিরিজে মিম

আবারও ঈদের ওয়েব সিরিজে মিম

বিনোদন ডেস্কঃ  
কোরবানির ঈদের জন্য নির্মিতব্য কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করবেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। তবে এগুলোর নাম কিংবা কারা পরিচালনা করছেন সেটা স্পষ্ট করে বলেননি এ অভিনেত্রী।
আপাতত কথা চলছে বলে তিনি জানান, ‘বেশ কয়েকজনের সঙ্গে ওয়েব সিরিজে কাজ করার ব্যাপারে কথা চলছে।
যেহেতু এখনও চূড়ান্ত নয়, তাই কারও নাম প্রকাশ করতে চাচ্ছি না। তবে যদি করি সেটি হবে দর্শকের জন্য চমক।’ এর আগে মিম রোজার ঈদে গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ‘নীল দরজা’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেন। এতে তার বিপরীতে ছিলেন চঞ্চল চৌধুরী। তারও আগে অনিমেষ আইচের পরিচালনায় ‘বিউটি অ্যান্ড বুলেট’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেন।
যদিও এটি এখনও প্রচারে আসেনি। এতে মিমের বিপরীতে অভিনয় করেছেন তাহসান খান। মিম অভিনীত গোলাম সোহরাব দোদুল পরিচালিত ছবি ‘সাপলুডু’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছবিতে তাকে পুষ্প চরিত্রে দেখা যাবে বলে জানিয়েছেন। এ ছবি প্রসঙ্গে মিম বলেন, ‘এ ছবিতে নিজের সর্বোচ্চ মেধা দিয়ে কাজ করার চেষ্টা করেছি। চেষ্টা করেছি চরিত্রের মাঝে ডুবে থাকতে।
ইউনিটের সবাই আমার কাজ নিয়ে সন্তুষ্ট ছিলেন, এটাও আমার এক ধরনের প্রাপ্তি। তবে সাপলুডু নিয়ে অন্য অনেকের মতো আমিও ভীষণ আশাবাদী। কারণ এর গল্প এবং নির্মাণশৈলী অসাধারণ।
যে কারণে দর্শক এ ছবিটি দেখতে আগ্রহী হবেন সেটা বলতে পারি।’ এ ছবিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন আরেফিন শুভ। মিম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি কলকাতার অঙ্কিত আদিত্য পরিচালিত ‘থাই কারি’।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com