শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত এক প্রবাসীর

প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত এক প্রবাসীর

স্টাফ রিপোর্টার:: বিগত ১৮ জুন ২০১৯ তারিখে  কয়েকটি স্থানীয়,আঞ্চলিক ও অনলাইন পত্রিকায় ২ শত বিঘা জমির মালিক যখন ভ‚মিহীন এই শিরোনামে প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত প্রকাশ করেছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের চিকারকান্দি গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আমেরিকা প্রবাসী মাসুক মিয়া।

বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি বলেন আমার নামে ২ শত বিঘা জমির মালিক সাজিয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা মিথ্যা। আমি যখন ভ‚মিহীন হিসেবে খাস জমি বন্দোবস্ত পাই তখন আমি এককভাবে কোন ভ‚মির মালিক ছিলাম না। তখন সরকারী ১ নং খাস খতিয়ানের কিছু জায়গা বন্দোবস্ত পাওয়ার জন্য ১৯৯৫ সালে আবেদন করি। আবেদনের পরিপ্রেক্ষিতে সহকারী কমিশনার ভ‚মি অফিস সুনামগঞ্জ সদর থেকে তদন্ত সাপেক্ষ ২০০১ সালে আমাকে খাস জমি বন্দোবস্ত দেওয়া হয়। আমার উপযুক্ত কাগজাদি রয়েছে।
পরে লটারীর মাধ্যমে আমি ২০০৫ সালে আমেরিকা চলে যাই। সেখানে গিয়ে বিভিন্ন সময়ে জমি ক্রয় করে ও আমার পিতার মৃত্যুর পর আমি আমার ভাইদের সাথে যৌথ সম্পত্তির মালিক হই। বর্তমানে আমি ও আমার পরিবারের সদস্যরা এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে ভ‚মিকা রাখায় চিকারকান্দি গ্রামের সাদেক মিয়া সহ কিছু কুচক্রী মহল আমি ও আমার পরিবারের সদস্যদের সম্মানহানী করার জন্য ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে, আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com