শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
খালেদা জিয়ার মুক্তিই এখন বিএনপির একমাত্র লক্ষ্য: গয়েশ্বর রায়

খালেদা জিয়ার মুক্তিই এখন বিএনপির একমাত্র লক্ষ্য: গয়েশ্বর রায়

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ 
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিনা অপরাধে কারাবন্দি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিই এখন বিএনপির একমাত্র লক্ষ্য। দেশে বিদেশে বৃহত্তর জাতীয় ঐক্য সৃষ্টি করে বেগম খালেদা জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করতে হবে।
তিনি বলেন, বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য এ দেশের জনগণকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। নিজের অধিকার যদি অর্জন করতে হয় তাহলে ত্যাগ স্বীকারের জন্য প্রস্তুত থাকতে হবে।
বাংলাদেশের মানুষের পাশে ন্যায়ের সংগ্রামে পৃথিবীর যে প্রান্তেই বাঙালি থাকুক না কেন তারা সবসময় দেশের মানুষের পাশে থাকে। জনগণের কাছে আজ পরিষ্কার বেগম খালেদা জিয়া ছাড়া গণতন্ত্র পুনরুদ্ধার করা সম্ভব নয়।
সোমবার স্পেনের রাজধানী মাদ্রিদের মেহমান খানা রেস্টুরেন্টে স্থানীয় সময় বিকালে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ স্পেন শাখা আয়োজিত খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত প্রতিবাদ সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর চন্দ্র রায় এসব কথা বলেন।
টেলিকনফারেন্সে প্রধান বক্তার বক্তব্য দেন কারাবন্দি কেন্দ্রীয় বিএনপি নেতা হাবিবুন্নবী খান সোহেলের কন্যা জান্নাতুল ইলমী সূচনা। আরও বক্তব্য দেন ছাত্রদলের কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক সামসুজ্জামান সামু।
দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ স্পেন শাখার আহ্বায়ক মাহবুবুর রহমান ঝন্টুর সভাপতিত্বে ও সদস্য সচিব সাবেক ছাত্রনেতা জাকিরুল ইসলাম জাকির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন স্পেন বিএনপির সাধারণ সম্পাদক আবদুল কায়ূম পংকী, স্পেন বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক উপদেষ্টা জিয়াউর রহমান খান জিয়া, সাবেক ছাত্রদল অর্গানাইজেশনের ইউরোপের আহ্বায়ক আবু জাফর রাসেল।
অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপি নেতা শহিদুল আজিজ, মো. সেলিম, আবুল কালাম, নিজাম মুন্সী, আবদুল মুত্তালিব বাবুল, মাঈনুদ্দীন, আল মামুন, আবু বক্কর, পলাশ ব্যাপারী, অশ্রু , আক্তার হোসেন, অলিউর রহমান,সোহেল মজুমদারসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতারা।
অনুষ্ঠানে বক্তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় বিএনপি নেতা হাবিবুন্নবী খান সোহেলসহ সব কারাবন্দি বিএনপি নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com