মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শেখ হাসিনা যেদিকেই থাকান সেদিকেই উন্নয়ন:পরিকল্পনামন্ত্রী

শেখ হাসিনা যেদিকেই থাকান সেদিকেই উন্নয়ন:পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক::  বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, সরকার খেলাধুলার জন্য প্রতিটি জেলায় ও উপজেলা পর্যায়ে সরকারি স্টেডিয়াম ইতিমধ্যে নির্মাণ করেছেন।এউপজেলায় সরকার শেখ রাসেল মিনি স্টেডিয়াম তৈরী করেছে। এই স্টেডিয়ামকে আগামীতে আরো আধুনিক ও মানসম্মত খেলাধুলার উপযোগী হিসাবে গড়ে তোলা হবে।

তিনি বলেন, আগামীতে ক্রীড়া মন্ত্রানলয়ের সহিত যোগাযোগ করে এই স্টেডিয়ামটিকে একটি উন্নত স্টেডিয়ামের পর্যায়ে নিয়ে যাবো। এখন শুধু সময়ের অপেক্ষা। সেই দিন আর বেশী দুরে নয়। শেখ হাসিনা যে দিকেই থাকান সেখানে শুধু উন্নয়ন উন্নয়ন।আগামী দিনেও এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

তিনি শনিবার(৮ জুন) দুপুরে ঈদুল ফিতর উপলক্ষে পূর্ব পাগলা ও দরগাপাশা ইউনিয়নের মধ্যকার অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। খেলায় সভাপতিত্ব করেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারনুর রশীদ চৌধুরী, জয়কলস ইউপি চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান জিতু, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মো. মনির উদ্দিন, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান নুর কালাম,সাবেক ইউপি চেয়ারম্যান মো. রফিক খান্, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি হাজী তহুর আলী, মাওলানা আব্দুল কাইয়ূম,সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান, প্রচার সম্পাদক দিলীপ তালুকদার,আইন বিষয়ক সম্পাদক এ্যাড. বশির উদ্দিন,ব্যবসায়ী মুজিবুর রহমান, আলমপুর লন্ডন প্রবাসী তোফাজ্জুল হোসেন,ক্রীড়া শিক্ষক মৃদুল কান্তি দাস, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন সহ প্রমুখ।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com