বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় গণমাধ্যমের ভূমিকা অপরিসীম-পরিকল্পনামন্ত্রী

গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় গণমাধ্যমের ভূমিকা অপরিসীম-পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন, বর্তমান সরকার সাংবাদিকদের কল্যাণে কাজ করছে। সাংবাদিকদের জন্য কল্যাণট্রাস্ট গঠন সহ গণমাধ্যম ও গণমাধ্যমকর্মীদের জন্য বর্তমান সরকার নানা প্রসংসনীয় কাজ করে চলেছে।

তিনি বলেন দেশে শক্তিশালী গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠা করতে শক্তিশালী গণমাধ্যম প্রয়োজন। জঙ্গী-সন্ত্রাস দমনে গণমাধ্যমের প্রশংসনীয় ভূমিকা রয়েছে। বর্তমান সরকারের উন্নয়নে সহায়ক শক্তি হিসেবে গণমাধ্যমের অবদান অনস্বীকার্য।

তিনি আরও বলেন, দেশে এখন উন্নয়নের মহৌৎসব চলছে৷ আর সরকারের এই উন্নয়নকে দেশের মানুষের কাছে আপনারাই তুলে ধরবেন। উন্নয়নে কথা আর কত বলবো। উন্নয়নের অগ্রযাত্রার কথা বলে শেষ করা যাবেনা। আমাদের সুনামগঞ্জে শিঘ্রই বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হবে, টেক্সটাইল হচ্ছে, মেডিকেল হচ্ছে। অনতিবিলম্বে ছাতক থেকে ট্রেন আসবে সুনামগঞ্জ। গোটা সুনামগঞ্জ জেলাকে উন্নয়নে পরিপূর্ণ করা হবে।

মঙ্গলবার(০৪) জুন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে পরিকল্পনামন্ত্রীকে সংবর্ধনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সভায় দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল হকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: ফারুক আহমেদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শফি উল্লাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের ভূমি দাতা গোপেন্দ্র তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: জসিম উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম,পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি কাসেম আহমদ।

এসময় অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ আমিন, জেলা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, আওয়ামীলীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়া, শাহজালাল মহাবিদ্যালয়ের সহযোগী অধ্যাপক এনামুল কবির, ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন।

এসময় উপস্থিত ছিলেন অনলাইন প্রেসক্লাবের সভাপতি সামিউল কবির, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, অর্থ-সম্পাদক সুহেল তালুকদার, দপ্তর সম্পাদক ইয়াকুব শাহরিয়ার, সদস্য আল রাফি, উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত সহ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com