শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৭, আহত ৬

দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৭, আহত ৬

স্টাফ রিপোর্টার ::   দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া গণিগঞ্জ এলাকায় একটি যাত্রীবাহি ঢাকাইয়া লিমন বাস ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনা চালকসহ ঘটনাস্থলেই নিহত হয়েছেন ৭ জন। এবং গুরুতর আহত হয়েছেন ৬ জন।
নিহতরা হলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দূর্বকান্দা গ্রামের ইষ্টু মিয়ার ছেলে মোঃ সাগর মিয়া(১৬),একই গ্রামের ফজল মিয়ার ছেলে মোঃ লিমন মিয়া (১৭), মোঃ আলীর ছেলে মোঃ আফজাল মিয়া (১৭), ও লেগুনার চালক জয়কলস ইউনিয়নের ঘাগলি গ্রামের আলী আকবরের ছেলে মোঃ নোমান(২৮)। অন্যদের নাম জানা যায়নি।
স্থানীয় জনতা দ্রুত উদ্ধার করে গুরুতর আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে। এরমধ্যে দু’জনকে আশংঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার সকাল আনুমানিক ৮টায় ঢাকা থেকে লিমন পরিবহনের একটি যাত্রীবাহি বাস দিরাই যাচ্ছিল। অপরদিকে দিরাই থেকে সুনামগঞ্জে আসার পথে একটি যাত্রীবাহি লেগুনা উপজেলার পাথারিয়া ইউনিয়নের গণিগঞ্জ এলাকায় আসামাত্র বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের সাথে সাথেই বাসটি পাশ্ববর্তী খাদে পড়ে যায়। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ও জেলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হারুন অর রশিদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com