শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সিলেটে বন্ধুদের ছুরিকাঘাতে যুবক খুন

সিলেটে বন্ধুদের ছুরিকাঘাতে যুবক খুন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ  
সিলেটের শাহপরান এলাকায় পূর্বশত্রুতার জের ধরে বন্ধুদের ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় হযরত শাহপরান(রহ.) মাজার সংলগ্ন খন্দকার মাকের্টের সামনে এঘটনা ঘটে।
নিহত আব্দুল হাফিজ জামাল (২২) শাহপরান বিএডিসি এলাকার বহর কলোনির নজরুল ইসলাম তারা মিয়ার ছেলে। জামাল ফুলকলিতে কর্মরত ছিল। মাস ছয়েক আগে চাকরি ছেড়ে দেন।
ঘটনার প্রত্যক্ষদর্শী ও জামালের বন্ধু নবেল সাংবাদিকদের জানায়, তিনি ও জামাল খন্দকার মাকের্টের সামনে বসে আড্ডা দিচ্ছিলেন। হঠাৎ তাদের অপর দুই বন্ধু জব্বার ও জুনেদ এসে কোনো কথাবার্তা ছাড়াই জামালের ওপর আক্রমণ করে।
ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। এসময় গুরুতর আহত অবস্থায় জামালকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চিকিৎসকরা জানান, তার ডান-পায়ের উরুতে গুরুতর আঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
সিলেট মহানগর পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে যুগান্তরকে বলেন, পূর্বশত্রুতার জেরধ রে বন্ধুদের ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে জামাল নামের এক যুবক খুন হয়েছেন। বর্তমানে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকেই খুনিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com