শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে পুলিশের অভিযানে মদসহ আটক-৩

দোয়ারাবাজারে পুলিশের অভিযানে মদসহ আটক-৩

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি :
সুনামগঞ্জের দোয়ারাবাজারে ভারতীয় ১৩বোতল অফিসার চয়েজ মদসহ ৩ জন মাদক ব্যবসায়ী কে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ১০টায় উপজেলার সুরমা ইউনিয়নের মহব্বতপুর-রাবারড্যাম্প রাস্থার উপর থেকে ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
দোয়ারাবাজার থানার ওসি মোঃআবুল হাশেমের তত্বাবধানে এসআই সজিব দত্ত, রাকিবুল হাসান,মনিতোষ পাল,এএসআই বজলুল করিম ও জামাল মিয়ার নেতৃত্বে উপজেলার সুরমা ইউনিয়নের টেংরাটিলা গ্রামের আব্দুল মোতালিবের পুত্র শরিফুল ল ইসলাম(২০),একই গ্রামের সিরাজুল ইসলামের পুত্র সোহাগ মিয়া(১৮) ও ছাতক পৌরসভার বাঘবাড়ী গ্রামের মৃত হারুন মিয়ার পুত্র রাসুক মিয়াকে ১৩বোতল ভারতীয় অফিসার চয়েজ মদসহ আটক করেছে ।এদের বিরুদ্ধে দোয়ারাবাজার থানার এসআই আবু বকর সিদ্দিক বাদী হয়ে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছেন বলে জানাযায়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃআবুল হাশেম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ১০টায় উপজেলার সুরমা ইউনিয়নের মহব্বতপুর-রাবারড্যাম্প রাস্থার উপর মদ ক্রয়বিক্রয় কালে ১৩ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদসহ মাদক ব্যবসায়ী শরিফুল,সোহাগ ও রাসুককে আটক করা হয়।এদের বিরুদ্ধে মামলা হয়েছে,রবিবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com