শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে প্রভাবশালী কর্তৃক দিনমজুরের ঘর ভেঙ্গে নেয়ার অভিযোগ

দক্ষিণ সুনামগঞ্জে প্রভাবশালী কর্তৃক দিনমজুরের ঘর ভেঙ্গে নেয়ার অভিযোগ

ছায়াদ হোসেন সবুজ:: সুনামগঞ্জ জেলার  দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের ধরাধরপুর গ্রামের এক দিনমজুরের নির্মানাধীন ঘর প্রভাবশালী কর্তৃক ভেঙ্গে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

রবিবার বিকেলে ধরাধরপু গ্রামের মৃত বজেন্দ্র দাশের ছেলে অধীর দাশ বাদি হয়ে একই গ্রামের মৃত দেবেন্দ্র দাশের ছেলে রানা দাশ, নিবারণ দাশ, সমিরণ দাশ, নিরঞ্জন দাশ ও গিরিন্দ্র দাশের বিরুদ্ধে দক্ষিণ সুনামগঞ্জ থানায় অভিযোগ দায়ের  করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদীদের সাথে অধীর দাশের দীর্ঘদিন যাবৎ জায়গা নিয়ে মামলা মুকদ্দমা চলছিল। এবং গত ২১ মে পূর্ব বিরোধের জের ধরে
বিবাদীগণ বিজ্ঞ আদলতে অধীর দাশের দায়ের করা ১০৭ ধারা মামলায় হাজিরা দিয়ে বাড়িতে ফেরার পরপরই অধীর দাশের বাড়িতে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে  হামলা চালিয়ে বসতবাড়ী ভাংচুর করে ঘরের যাবতীয় মালামাল নিয়ে যায়।
দিনমজুর অধীর দাশ বলেন, আমি নিরীহ দিনমজুর মানুষ। আমার উপর  হামলার ও আমার ঘরবাড়ী ভেঙ্গে নেয়ার পর আমি গ্রামের সালিশের কাছে বিষয়টি জানিয়ে থানায় মামলা করেছি। কিন্তু মামলার পরেও আমি সহ আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভোগছি। কখন জানি আমাদের উপর আবার হামলা হয়।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের সাথে সাথেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। খুব দ্রুতই তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com