শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
প্রধানমন্ত্রীকে ইফতারের দাওয়াত দিল বিএনপি

প্রধানমন্ত্রীকে ইফতারের দাওয়াত দিল বিএনপি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ  
আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ইফতারের দাওয়াত দিয়েছে বিএনপি। ২৮ তারিখ সব রাজনৈতিক দলের সৌজন্যে ইফতার মাহফিলের আয়োজন করেছে বিএনপি। সেই ইফতারে আমন্ত্রণ জানাতে বিএনপির একটি প্রতিনিধিদল আজ রোববার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে আমন্ত্রণপত্র পৌঁছে দেয়।
বিএনপির প্রতিনিধিদলে ছিলেন দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম, সহদপ্তর সম্পাদক বেলাল আহমেদ ও তাইফুল ইসলাম টিপু। আওয়ামী লীগের পক্ষ থেকে দলের উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বিএনপির আমন্ত্রণপত্র গ্রহণ করেন। এ সময় আওয়ামী লীগ সভাপতির ব্যক্তিগত কর্মকর্তা সৈয়দ আবদুল আউয়াল ও জি এম মাসুদুল হাসান উপস্থিত ছিলেন।
বিএনপির আমন্ত্রণপত্র গ্রহণ শেষে আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সাংবাদিকদের বলেন, আজকে আমরা আগামী ২৮ তারিখে ইফতার মাহফিলের দাওয়াত পেয়েছি। তাদের কেন্দ্রীয় পর্যায়ের তিনজন নেতা এসে আমাদের দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দাওয়াত দিয়েছেন।
আওয়ামী লীগ বিএনপির ইফতারে অংশ নেবে কি না, সাংবাদিকের এ প্রশ্নের জবাবে বিপ্লব বড়ুয়া বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী ২৮ তারিখ সকালে দেশের বাইরে জাপান সফরে যাবেন। আর সাধারণ সম্পাদক কিছুদিন আগে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন। বিএনপি আজকে সবেমাত্র দাওয়াত দিল। আমরা দলীয় পর্যায়ে আলোচনা করে সিদ্ধান্ত নেব।
প্রধানমন্ত্রীর বিশেষ সহাকারী বিপ্লব বড়ুয়া আরও বলেন, গতকাল গণভবনে সব রাজনৈতিক দলের সৌজন্যে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইফতার মাহফিলে বিএনপি এলে ভালো হতো। গত বছরের ডিসেম্বর মাসে গণভবনে অনুষ্ঠিত জাতীয় সংলাপে যেসব দল অংশগ্রহণ করেছিল, সবাইকে প্রধানমন্ত্রী যথাযথভাবে আমন্ত্রণ জানিয়েছিলেন। তিনি বলেন, বিএনপিসহ ঐক্যফ্রন্টের সব নেতার কার্ড আমরা আরামবাগে ঐক্যফ্রন্টের কার্যালয়ে দিয়ে এসেছি এবং গতকাল দুপুরে প্রধানমন্ত্রীর সরাসরি নির্দেশনায় আমি বিশেষ সহকারী হিসেবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনসহ অন্য নেতাদের সঙ্গে টেলিফোনে আমন্ত্রণের বিষয়টি অবহিত করি। তাঁরা জানিয়েছেন, তাঁরা দাওয়াত পেয়েছেন কিন্তু তাঁদের পূর্বনির্ধারিত একটি কর্মসূচি থাকায় অনুষ্ঠানে যেতে পারছেন না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com