বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
প্রতিবন্ধী ও এতিমদের পাশে মম

প্রতিবন্ধী ও এতিমদের পাশে মম

বিনোদন ডেস্কঃ
সামাজিক দায়বদ্ধতা থেকে এবার প্রতিবন্ধী ও এতিমদের পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী জাকিয়া বারি মম। সমাজের অসহায় মানুষের জন্য কিছু করার ইচ্ছা তার দীর্ঘদিনের।
মাঝে মাঝে তাদের পাশে দাঁড়ানও তিনি। সম্প্রতি ইফতারের সময় রাজধানীর উত্তরায় প্রায় অর্ধশত অসহায় এতিম, প্রতিবন্ধীর পাশে দাঁড়িয়েছেন তিনি। তাদের সঙ্গে ইফতার করেন, সময় কাটালেন, তাদের সবার মধ্যে ঈদ উপহার বিতরণ করেন মম।
গরিব, অসহায় এসব শিশুরা এ সময় মমকে পাশে পেয়ে বেশ উচ্ছ্বসিত হন। মূলত ঈদের জন্য নির্মিত একটি নাটকের শুটিং করছিলেন মম। সেখান থেকে কিছু সময় বিরতি নিয়ে এতিম ও প্রতিবন্ধীদের সঙ্গে সময় কাটিয়েছেন তিনি।
এ প্রসঙ্গে মম বলেন, ‘আমি অতি সাধারণ একজন শিল্পী, সাধারণ একজন মানুষ। কিন্তু সবসময়ই ইচ্ছা করে অসহায় এতিম প্রতিবন্ধীদের জন্য কিছু করতে। শিল্পীদের মধ্যে অনেককেই অনেক সময় অসহায়দের পাশে দাঁড়াতে দেখেছি। আমি দেখেছি, শুধু দেশেই নয় দেশের বাইরেও বিশ্বব্যাপী অসহায় এতিম প্রতিবন্ধী শিশুদের পাশে দাঁড়িয়েছেন আমাদের দেশের গর্ব শ্রদ্ধেয় ববিতা আপা। তার এ বিষয়টিও আমাকে অনেক অনুপ্রেরণা দেয়। আমারও সবসময় ইচ্ছা করে তাদের পাশে দাঁড়াতে।’
তিনি আরও বলেন, ‘আমার যদি অনেক অর্থ থাকত, তাহলে হয়তো সমাজের সব অসহায় এতিম প্রতিবন্ধীর পাশে দাঁড়াতাম। তাদের আর কোনো কষ্ট থাকত না। তারপরও, তাদের জন্য আমি যতটুকুই করতে পেরেছি, সেটাই আমার জন্য অনেক ভালোলাগার, আনন্দের।’ এদিকে আগামী ঈদে কয়েকটি নাটক ও টেলিফিল্মে দেখা যাবে মমকে। এগুলোর শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com