বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কাকে সম্মানিত করলেন প্রিয়াঙ্কা?

কাকে সম্মানিত করলেন প্রিয়াঙ্কা?

বিনোদন ডেস্কঃ
প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের প্রেম অর্ধেক রূপকথা, কিছুটা কাল্পনিক আর বাকিটা আমরা সবাই জানি। মাঝেমধ্যেই এই দম্পতি ইনস্টাগ্রাম হাতে নিয়ে সেই রূপকথার কিছুটা উন্মুক্ত করে দেন ভক্ত–অনুসারীদের সামনে।
একজনের প্রতি আরেকজনের প্রেমের প্রকাশে কেউ কারও চেয়ে কম যান না। এবার ভালোবাসার প্রকাশে নিক জোনাস দিলেন এক ভিন্নমাত্রা। নিজেদের একটি ছবি শেয়ার করে নিক জোনাস জানালেন, প্রিয়াঙ্কার স্বামী হতে পেরে তিনি সম্মানিত। প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে প্রেম শুরু হওয়ার এক বছর পূর্তি উপলক্ষে তিনি ছবিটি শেয়ার করেছেন।
স্ত্রী প্রিয়াঙ্কা এখন ইথিওপিয়ায়। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মেট গালা আর ফ্রান্সে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগদান শেষে ছুটে গেছেন ইথিওপিয়ার রাজধানী আদ্দিস আবাবাতে। সেখানে ইউনিসেফের শুভেচ্ছাদূত হয়ে যুদ্ধবিধ্বস্ত সুদান থেকে পালিয়ে আসা শরণার্থীদের শিবির পরিদর্শন করেন। পাশাপাশি ইউনিসেফ পরিচালিত বিভিন্ন প্রকল্পও ঘুরে দেখেছেন।
মেট গালা আর কানে প্রিয়াঙ্কার সঙ্গে আমন্ত্রিত ছিলেন নিক। কিন্তু ঘর থেকে অনেক দূরে ইথিওপিয়ায় প্রিয়াঙ্কা চোপড়া যখন শরণার্থী শিশুদের সঙ্গে চমৎকার সময় কাটাচ্ছেন, তখন স্বামীর মন পড়ে আছে স্ত্রীর কাছে। আর তাই তো আর দশটা প্রেমিকের মতো তিনিও নিজেদের পুরোনো ছবি ঘাঁটছেন, রোমন্থন করছেন পুরোনো স্মৃতি। ইনস্টাগ্রামে নিজেদের চমৎকার রাজকীয় রোমান্টিক ছবি শেয়ার করে করে ক্যাপশনে লিখেছেন, ‘এক বছর আগে আমরা বন্ধুরা মিলে “বিউটি অ্যান্ড দ্য বিস্ট” ছবি দেখতে গিয়েছিলাম। সেই বন্ধুদলের একজন প্রিয়াঙ্কা, যে পরে আমার সবচেয়ে কাছের বন্ধু হয়েছে। আমার আত্মবিশ্বাস, আমার ধ্যান, আমার সুন্দরী স্ত্রী—সবই সে। আমাদের দুজনের একসঙ্গের এই যাত্রায় আমি কৃতজ্ঞ।’
শুধু এটুকু বলেই ক্ষান্ত থাকেননি, ভালোবাসা জানাতে প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে আরও লিখেছেন, ‘তুমি প্রতিদিন আমার মুখে হাসি ফুটিয়ে তোলো। তোমার স্বামী হতে পেরে আমি সম্মানিত। আমি তোমাকে ভালোবাসি, প্রিয়াঙ্কা চোপড়া।’
প্রেম শুরু করার পর থেকে অন্যদের মতো লুকোচুরির আশ্রয় নেননি প্রিয়াঙ্কা-নিক। সামাজিক যোগাযোগমাধ্যমে সব সময় নিজেদের সাক্ষাৎ ও ঘোরাঘুরির খবর জানিয়েছেন। তবে বিয়েটা ব্যক্তিগত পারিবারিক অনুষ্ঠান হিসেবেই ছিল। গত বছর ডিসেম্বর মাসের প্রথম দিনে ভারতের রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে অনুষ্ঠিত হয় বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের রাজকীয় বিয়ে।
সম্প্রতি মেট গালা ও কান চলচ্চিত্র উৎসবে আন্তর্জাতিক গণমাধ্যমের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলেন এই তারকা দম্পতি। সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে এসব উৎসবে তাঁদের অন্তরঙ্গ ভঙ্গিতে তোলা সব ছবি। এসব ছবি এই বার্তাই দেয় যে এই মুহূর্তে তাঁরা পৃথিবীর অন্যতম সুখী ও রোমান্টিক তারকা দম্পতি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com