মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব সংবাদদাতা:: দক্ষিণ সুনামগঞ্জে ইউনাইটেড ওয়েলফেয়ার এইড ইউকের উদ্যোগে রমজান উপলক্ষে উপজেলার দরগাপাশা ইউনিয়নের বিভিন্ন গ্রামের হতদরিদ্র ১শত ২ টি পরিবারের মধ্যেচাউল,তৈল,লবন,ডাল,ময়দা,চিনি,চানা,আলু,পিয়াজ,রসুন,মরিচ,হলুদ,ধ নিয়া নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১১ টায় উপজেলার দরগাপাশা ইউনিয়নের সিচনী গোলাম রব্বানী ব্রিকস ফিল্ডের সামনে মাওলানা আশকর আলীর সভাপতিত্বে বিশিষ্ট সমাজ সেবক সোহেল মিয়ার পরিচালনায় উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: ফারুক আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার, দরগাপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুফি মিয়া,দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ,সাধারণ সম্পাদক মো: নুরুল হক,সমাজসেবক জহির মিয়া,দিলোয়ার হোসেন,রাহি আহমদ প্রমুখ।

বক্তারা পবিত্র মাহে রমজান উপলক্ষে হতদরিদ্র অসহায় মানুষের মাঝে ইউনাইটেড ওয়েলফেয়ার এইড ইউকের উদ্যোগে যারা অনুদান হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন,তাদের পরিবার পরিজনের জন্য সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং ভবিষ্যতে এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখে তা আর ও বেগবান করার আহবান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com