বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
যৌথ মনিটরিং ভিজিট অনুষ্ঠিত

যৌথ মনিটরিং ভিজিট অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি:-

সুনামগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক বাস্তবায়িত জিওবি-ইউনিসেফ এর “লোকাল গভর্ন্যান্স ফর চিলড্রেন (এলজিসি)” কর্মসূচি’র আওতায় যৌথ মনিটরিং ভিজিট অনুষ্ঠিত হয়।
সোমবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের ধনপুর আছমত আলী পাবলিক উচ্চ বিদ্যালয়, ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,চিনাকান্দি কমিউনিটি ক্লিনিক  এবং ধনপুর ইউনিয়ন পরিষদ এ মনিটরিং ভিজিট করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন।
উক্ত যৌথ মনিটরিং ভিজিটে উপস্থিত ছিলেন, বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জিল্লুর রহমান,জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.জাহাঙ্গীর আলম,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আবুল কাশেম,জেলা কো-অর্ডিনেটর-এলজিসি মিঠু রঞ্জন দাশ,উপজেলা পরিঃ পরিঃ কর্মকর্তা আব্দুর রহমান,উপজেলা প্রেসক্লাবের সভাপতি স্বপন বর্মন উপজেলা কো-অর্ডিনেটর-সিফরডি মো.বেলাল হোসেন প্রমুখ।
ভিজিটকৃত প্রতিষ্ঠান গুলোতে শিশু ও নারীকেন্দ্রিক চলমান বিভিন্ন সমস্যা চিহ্নিত করা হয় এবং সমস্যা সমাধানে সংশ্লিষ্ট বিভাগকে উদ্যোগ গ্রহণের নির্দেশ প্রদান করেনে  স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com