শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মোশাররফ করিমের ফুল এইচডি’র ডাবল সেঞ্চুরি

মোশাররফ করিমের ফুল এইচডি’র ডাবল সেঞ্চুরি

বিনোদন ডেস্ক:: 
দুইশত পর্বের মাইলফলক ছুতে যাচ্ছে মাছরাঙা টেলিভিশনের দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ফুল এইচডি’। ৩০ এপ্রিল প্রচারিত হবে মোশাররফ করিম অভিনীত নাটকটির ২০০তম পর্ব। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন অরণ্য আনোয়ার।
নাটকটিতে দেখা যায়, টানা দুই বছর সিনেমা ব্যবসায় লোকসান দিচ্ছে তরুন প্রযোজক ইফতেখার আলম। এ সময় একদিন তার অফিসে আসে আবুল কালাম মোহাম্মদ সামসুদ্দীন নূর নামের অদ্ভুত এক লোক।
সে ঢাকায় এসেছে এমন একটি সিনেমার কাহিনী নিয়ে যে সিনেমা তৈরী হলে সারা দেশে আলোড়ন সৃষ্টি হয়ে যাবে। ছবির কাহিনী লেখা শুরু করে নূর। কান্নার দৃশ্য লেখার সময় সে হাউ মাউ করে কাঁদতে থাকে।
কমেডি দৃশ্য লেখার সময় হাসতে থাকে। অ্যাকশন দৃশ্য লেখার সময় উত্তেজনায় কাঁপতে থাকে। চার দিনের মধ্যে তার সিনেমার কাহিনী লেখা শেষ হয়ে যায়। নানা অদ্ভুত ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় নাটকের গল্প।
প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত ৮ টা ৩০ মিনিটে প্রচারিত হচ্ছে নাটকটি। এতে মোশাররফ করিম ছাড়াও আরও অভিনয় করেছেন সানজিদা প্রীতি, তারিক আনাম খান, আবুল হায়াত, আরফান আহমেদ, রাশেদ মামুন অপু, রোবেনা রেজা জুঁই, নাবিলা ইসলাম, দীপান্বিতা, সুষমা সরকার, শামীমা নাজনীন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com