বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রমজান মাসে কোনো শুটিং রাখব না

রমজান মাসে কোনো শুটিং রাখব না

বিনোদন ডেস্ক::
এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা আবারও সিনেমায় ফিরেছেন। কিছুদিন আগে থেকে দুটি সিনেমার শুটিং শুরু করেছেন। পাশাপাশি উপস্থাপনাও করছেন। এর আগে নাটকে অভিনয় করে সময় কাটিয়েছেন। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি
* যুগান্তর: দুটি ছবির শুটিং শুরু করেছেন। কতদূর এগিয়েছে?
** পূর্ণিমা: চলতি বছরের শুরুতেই ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি ছবির শুটিং শুরু করেছিলাম। ছবি দুটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ছবি দুটিতে আমার সহশিল্পী হিসেবে আছেন ফেরদৌস আহমেদ ও আরিফিন শুভ। বর্তমানে শুটিং বন্ধ আছে। সামনে রমজান মাস তাই শুটিং শুরু হবে ঈদুল ফিতরের পর।
* যুগান্তর:দীর্ঘদিন পর ছবির শুটিংয়ে ফিরেছেন। কতটা মানিয়ে নিতে পারছেন?
** পূর্ণিমা: মানিয়ে নেয়া, না নেয়া কোনো বিষয় নয়। আমি তো সিনেমার মানুষ। বিরতি মানে তো ভুলে যাওয়া নয় যে, আমার আবার শিখতে হবে। ভালো লাগছে কাজ করছি। সামনে আরও কাজ করব।
* যুগান্তর:আগের মতো নিজের সফলতা দেখাতে পারবেন কি?
** পূর্ণিমা: আশা করছি, দর্শক আমাকে আগের মতোই দেখবেন। অভিনেত্রী হিসেবে নিজের সেরাটা দেখানোর চেষ্টা করব। বাকিটা সময় বলে দেবে।
* যুগান্তর:ছবি থেকে দীর্ঘ বিরতিতে থাকার কারণ কী ছিল?
** পূর্ণিমা: বিশেষ কোনো কারণ ছিল না। ভালো গল্প পাইনি, তাই কাজ করিনি। তাছাড়া আমার সন্তানও ছোট ছিল। এখন মনে হচ্ছে আমি শুটিংয়ে সময় দিতে পারব। তবে এখন তো ছবিতে নিয়মিত কাজ করার সুযোগ কম। কারণ ভালো গল্পের ছবিও কম। তারপরও দেখা যাক, কী হয় ভবিষ্যতে।
* যুগান্তর:আপনাকে প্রায়ই উপস্থাপনায় দেখা যায়। এটি কি পেশা হিসেবে নিয়েছেন?
** পূর্ণিমা: উপস্থাপনা খুব বেশি করছি বলব না। পেশা কিনা তাও বলা কঠিন। শখের বশে বলা চলে। তবে ভালো ভালো অনুষ্ঠান উপস্থাপনা করার ইচ্ছা আছে।
*যুগান্তর: ঈদুল ফিতর উপলক্ষে নাটকে অভিনয় করছেন?
** পূর্ণিমা: এ মুহূর্তে এ বিষয়ে কিছু বলতে পারব না। আর রমজান মাসে হাতে কোনো শুটিংয়ের কাজ রাখব না। পরিবার নিয়েই ব্যস্ত থাকব। ঈদুল ফিতরের পর আবার অভিনয়ে নিয়মিত হব।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com