শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মেধাবী ছাত্র জাহিদের চিকিৎসায় জেলা প্রশাসকের সাড়ে ৫ লাখ টাকা অনুদান

মেধাবী ছাত্র জাহিদের চিকিৎসায় জেলা প্রশাসকের সাড়ে ৫ লাখ টাকা অনুদান

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:: সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থী জাহিদ হাসানের উন্নত চিকিৎসার জন্য জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ অনুদানের সাড়ে ৫ লাখ টাকার চেক তুলে দিলেন।
মঙ্গলবার বেলা ১২ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ দুরারোগ্য রোগে আক্রান্ত জাহিদের হাতে অনুদানের চেত তুলে দেন।,
জেলা প্রশাসকের মহতি উদ্যোগে জেলা প্রষাসকের তত্বাবধানে জেলা প্রশাসকের কার্যালয়, জেলার ১১ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং অন্যান্য দপ্তরের সহযোগিতায় প্রাপ্ত অনুদানের ৫ লক্ষ ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।
চেক হস্তান্তর কালে উপপরিচালক, স্থানীয় সরকার জনাব মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সফিউল আলম, পৌর মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু তারেকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উল্ল্যেক, সুনামগঞ্জের প্রাচীনতম ঐহিত্যবাহি বিদ্যাপীঠ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থী সদর উপজেলার মাইজবাড়ি গ্রামের জাকির হোসেনের ছেলে জাহিদ হাসান দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে ভারত থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে অর্থ সংকটের মুখে দেশে ফিরে আসে।
চিকিৎসকগণ তাকে নিয়মিতভাবে ভারতে গিয়ে চেকআপ করানোর পরামর্শ প্রদান করেলেও তার উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন ২০ লক্ষ টাকার।
এ বিপুল পরিমান অর্থ ব্যয়ে তার চিকিৎসা করানো হতদরিদ্র পিতামাতার পক্ষে সম্ভব নয় বলে জাহিদের চিকিৎসার জন্য মানবিক সহায়তার আবেদন জানিয়েছেন পরিবারের লোকজন ও সহপাঠিরা। যা জাতীয়, স্থানীয়, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া, ফেইসবুক এবং অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যেই প্রকাশিত হয়। জাহিদের চিকিৎসায় প্রয়োজনীয় অর্থ সংগ্রহের জন্য সোনালী ব্যাংক লিমিটেড, সুনামগঞ্জ শাখায় “জাহিদের সহায়তা তহবিল” নামীয় একটি ব্যাংক হিসাব খোলা হয়েছে যার একাউন্ট নম্বর- ৫৯১০৫০১০২৯০২৬।
বিষযটি নজরে আসার পর জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ স্বপ্রণোদিত হয়ে জাহিদের পাশে দাড়ান।
মঙ্গলবার অনুদানের চেক পেয়ে জাহিদ হাসান জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তার রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন।,

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com