বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে যুবকের আকস্মিক মৃত্যুতে কাদঁছে এলাকাবাসী

জগন্নাথপুরে যুবকের আকস্মিক মৃত্যুতে কাদঁছে এলাকাবাসী

স্টাফ রিপোর্টার::
রাতভর ইবাদত বন্দেগী করে ফজরের নামাজ পড়ে ঘুমিয়ে পড়েন সুদর্শন যুবক মাহমুদুল হাসান (৩০)। সকাল ৮ থেকে ৯টার দিকে একবার ঘুম থেকে ওঠে আবার ঘুমিয়ে পড়েন সে। এরপর দুপুর ১২টার দিকে পরিবারের লোকজন তাকে ডাকতে গিয়ে আর সারা মেলেনি তার। দ্রুত স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
গতকাল সোমবার জগন্নাথপুর পৌরসভার আওতাধীন লুদরপুর পৌরএলাকায় আকম্মিক এ মৃত্যুর এ ঘটনাটি ঘটেছে। তার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।
স্থানীয়রা জানান, লদুরপুর (ইনাতনগর) এলাকার মৃত মাওলানা লোকমান হেকিমের ছেলে মাহবুদুল হাসান গত রোববার পবিত্র শবে-বরাত সারারাত ইবাদত করে ফজরের নামাজ পরে তার নিজ শয়নকক্ষে ঘুমিয়ে পড়েন। সকাল ৮ থেকে ৯টার মধ্যে একবার সে ঘুমতে ওঠে আবার ঘুমিয়ে পড়ে। এরপর দুপুরের দিকে তার বোন তাকে ডাকতে গিয়ে কোনো সারাশব্দ না পেয়ে সুরচিৎসার করলে পরিবারের অন্যান্য লোকজন দ্রুত ছুটে এসে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। যুবকের অকাল মৃত্যুতের এলাকায় শোকের ছায়া নেমে আসে।
স্থানীয় যুবক উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আব্দুল মুমিন নাছির দক্ষিণ সুুুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকমকে বলেন, মাহমুদুল হাসান খুবই ভালো ছেলে হিসেবে এলাকায় পরিচিত। সে সিলেটের আবাসিক বিলাস হোটেলে ম্যানেজার পদে কর্মরত ছিল। পবিত্র শবে বরাতের উপযাদন উপলক্ষে এলাকায় আসে তিন চার দিন পূর্বে। তিনি বলেন, ওই রাতে ইবাদতের মাধ্যমে রাত কাটিয়ে ফজরের নামাজে পর ঘুমিয়ে পড়ে। দুপুরের দিকে হঠাৎ করে তার মৃত্যুকে খবর পায়। অকাল এই মৃত্যুতে এলাকায় মানুষ শোকাহত হয়ে পড়েন।
এলাকার আরেক বাসিন্দা উপজেলা শ্রমিক লীগের আহবায়ক নিজামুল করিম দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ৪ ভাই ৫ বোনের মধ্যে মাহমুদুল হাসান তৃতীয় ছিল। শবে বরাতের রাতে মাহমুদুল হাসান রোজা রেখে ছিল। তার আকস্মিক মৃত্যুতের আমরা শোকাহত। আল্লাহপাক তাকে জান্নাত দান করুন। তিনি সবার কাছে তার জন্য দোয়া চেয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com