বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আদালতের ওপর সরকারের কোনো হস্তক্ষেপ নেই: আইনমন্ত্রী

আদালতের ওপর সরকারের কোনো হস্তক্ষেপ নেই: আইনমন্ত্রী

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
আইন, বিচার ও সংসদবিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, আদালতের ওপর সরকারের কোনো হস্তক্ষেপ নেই। বিচার ব্যবস্থা সম্পূর্ণ স্বাধীন বলেই দুর্নীতিবাজদের বিচার হচ্ছে।
ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ চত্বরে শুক্রবার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতর কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা বলেন তিনি। বিএনপি নেতা রুহুল কবির রিজভী বৃহস্পতিবার বলেছিলেন, ‘আদালতের ওপর অবৈধ হস্তক্ষেপ বন্ধ হলেই আমাদের প্রিয় দেশনেত্রী (খালেদা জিয়া) আইনি প্রক্রিয়ায় জামিনে বেরিয়ে আসবেন’- এ বিষয়ে
জানতে চেয়েছিলেন সাংবাদিকরা। আইনমন্ত্রী বলেন, এতিমের টাকা চুরির দায়ে নিু আদালত খালেদা জিয়াকে শাস্তি দিয়েছেন। সেই শাস্তির বিরুদ্ধে খালেদা জিয়া হাইকোর্টে আপিল করেছিলেন, সেখানে বিচারক তার পাঁচ বছরের সাজা বাড়িয়ে ১০ বছর করেছেন। এখানে সরকারের কোনো হস্তক্ষেপ আমি খুঁজে পাই না। তিনি বলেন, শেখ হাসিনা সরকার গঠনের পর থেকেই দেশে বিচার ব্যবস্থা স্বাধীন, যা বিএনপির আমলে ছিল না।
ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, কসবা-আখাউড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, কসবা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন প্রমুখ সেখানে ছিলেন।
এর আগে সকালে আইনমন্ত্রী আনিসুল হক আন্তঃনগর মহানগর প্রভাতি ট্রেনে ঢাকা থেকে আখাউড়ায় আসেন। আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে দলীয় নেতাকর্মী ও জনতার উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন।
কসবায় সার ও বীজ বিতরণ : পরে মন্ত্রী কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে এক হাজার কৃষকের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ করেন।
এ উপলক্ষে সেখানে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান। প্রধান অতিথি ছিলেন মন্ত্রী আনিসুল হক। বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক মো. আবু নাসের। কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলাম, উপজেলা চেয়ারম্যান মো. আনিসুল হক ভূইয়া, নবনির্বাচিত চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া, পৌর মেয়র মো. এমরান উদ্দিন প্রমুখ সভায় ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com