শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

স্টাফ রিপোর্টার:: ভূমি ব্যবস্থাপনা দক্ষতা বৃদ্ধি এবং গতিশীলতাআনয়নের লক্ষ্যে দক্ষিণ সুনামগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১ টায় ভূমি সপ্তাহ উপলক্ষে একটি র‍্যালি উপজেলা প্রাঙ্গন থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা সম্মেলন কক্ষে গিয়ে শেষ।

র‍্যালি পরবর্তী আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো: শফি উল্লার সভাপতিত্ব ও ভূমি অফিসের নাজির মো: আবু বক্কর সিদ্দিকের পরিচালনায় বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান নুর হোসেন,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: বজলুর রহমান,সুনামগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির সভাপতি ফরিদুর রহমান ফরিদ,দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ,সাধারণ সম্পাদক মো: নুরুল হক, দক্ষিণ সুনামগঞ্জ থানার এস আই জগতজ্যোতি চৌধুরী, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা কৃঞ্চকান্ত দাশ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আতিকুর রহমান , উপজেলা সহকারি মৎস্য কর্মকর্তা লিয়াকত আলী, ,দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ,অর্থ সম্পাদক সোহেল তালুকদার সাবেক ইউপি সদস্য আশিক মিয়া,আনু মিয়া,ছাত্রলীগ নেতা ইজহারুজ্জামান সহ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com