বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বেসামাল প্রিয়াঙ্কা, সামলেছেন নিক

বেসামাল প্রিয়াঙ্কা, সামলেছেন নিক

বিনোদন ডেস্ক::
প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস সম্প্রতি গিয়েছিলেন যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ার পেন স্টেট ইউনিভার্সিটির পানশালায়। খবরটি দ্রুত ছড়িয়ে পড়ে। বাধ্য হয়ে তাঁরা পানশালা থেকে বের হওয়ার জন্য বিকল্প পথ ব্যবহার করেন। তাতে তেমন লাভ হয়নি। পানশালার নিচে তাঁদের জন্য অপেক্ষা করছিলেন অসংখ্য ভক্ত। আর এই তারকা দম্পতির সেখান থেকে বেরিয়ে আসার সময় ঘটে বিপত্তি।
প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস সিঁড়ি থেকে নামছেন। তাঁরা একজন আরেকজনের হাত ধরে ছিলেন। হঠাৎ প্রিয়াঙ্কার পা পিছলে যায়। মুহূর্তেই স্ত্রীকে শক্ত হাতে ধরে ফেলেন নিক। তাই এই যাত্রায় সবার সামনে সিঁড়িতে পড়ে যাওয়া থেকে রক্ষা পান প্রিয়াঙ্কা। পরে জানা যায়, প্রিয়াঙ্কা সেদিন পরেছিলেন উঁচু হিলের জুতা। একটু তাড়াহুড়ো ছিল। চারদিকে সবাই চিৎকার করছে। নিজের দিকে তেমন মনোযোগ দিতে পারছিলেন না। তাই সিঁড়ি দিয়ে নামার সময় নিজেকে আর সামলাতে পারেননি।
পেন স্টেট ইউনিভার্সিটির পানশালার নিচে যাঁরা অপেক্ষা করছিলেন, তাঁদের মধ্যে অনেকেই প্রিয়াঙ্কার এই ঘটনাটি নিজেদের মুঠোফোনের ক্যামেরায় ধারণ করেছেন। এরপর তা দ্রুত ছড়িয়ে পড়ে ফেসবুক আর ইনস্টাগ্রামে। তাতে দেখা যায়, যখনই প্রিয়াঙ্কার পা পিছলে গেছে, তিনি নিকের কাঁধে ভর দিয়ে তাঁর হাত ধরেন, নিকও স্ত্রীর হাত শক্ত করে ধরে ফেলেন। ওই সময় প্রিয়াঙ্কা হতবাক হয়ে বললেন, ‘অপ!’ আবার পড়ে যাওয়া থেকে রক্ষা পেয়ে মুহূর্তেই হাসিতে ফেটে পড়েন।
সম্প্রতি ‘ওকে!’ ম্যাগাজিনে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিবাহবিচ্ছেদের খবর বের হয়। সেই প্রতিবেদনে দাবি করা হয়, নিক ও প্রিয়াঙ্কার মধ্যে সম্পর্ক ভালো নেই। তাঁরা একজন আরেকজনের সঙ্গে মানিয়ে নিতে পারছেন না। প্রিয়াঙ্কা সংসারী নন। সবকিছুতেই নিককে নিয়ন্ত্রণ করতে চান। রাগারাগি করেন। তাই তাঁদের বিবাহবিচ্ছেদ এখন সময়ের ব্যাপারমাত্র। এরপর এই ঘটনার ভিডিও দেখে অনেকেই মন্তব্য করেছেন, তখন ‘ওকে!’ ম্যাগাজিনের সেই গুজব নিয়ে হলিউড আর বলিউডে যাঁরা হইচই শুরু করেছিলেন, এটা তাঁদের জন্য মোক্ষম জবাব।
এদিকে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিবাহবিচ্ছেদের গুজব যখন ক্রমেই ডালপালা মেলছে, ঠিক তখন এই দুই তারকার ঘনিষ্ঠজনেরা এর বিরোধিতা করেছেন। প্রিয়াঙ্কা তাঁদের জানিয়েছেন, নিক নাকি তাঁর খুব খেয়াল রাখেন। বিয়ের আগের রাতে তাঁর সামনে ১৮ রকমের উপহার সাজিয়ে নিক প্রতিজ্ঞা করেছেন, তাঁর পাশে থাকবেন। সব সময় তাঁকে রক্ষা করবেন। আর নিক সেই প্রতিজ্ঞা রক্ষা করছেন।
তবে প্রিয়াঙ্কার পা পিছলে পড়ে যাওয়ার ঘটনা নতুন নয়। এ বছর ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পেয়েছে হলিউডে প্রিয়াঙ্কা চোপড়ার তৃতীয় ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের এক থিয়েটারে ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। জি-নিউজ জানিয়েছে, সেই অনুষ্ঠানে স্বামী নিক জোনাসকে নিয়ে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁরা একজন আরেকজনের হাত ধরে ছিলেন। সেই অনুষ্ঠানের ভিডিওতে দেখা যায়, ভক্তদের সামনে পা পিছলে পড়ে যাচ্ছিলেন প্রিয়াঙ্কা। ঠিক সেই মুহূর্তে তাঁকে পড়ে যাওয়া থেকে রক্ষা করেন নিক। প্রিয়াঙ্কাকে শক্ত করে তাঁর গাউন ধরে থাকতে দেখা যায়। সেই ভিডিও দেখে ভক্তদের একজন লিখেছেন, ‘পারফেক্ট হাজব্যান্ড’ নিক। একজন তো বলেই ফেললেন, ‘এভাবে সব সময় তাঁকে রক্ষা করবেন।’ আরেক ভক্ত লিখেছেন, ‘খুব আদুরে।’
৪ এপ্রিল জোনাস ব্রাদার্স ব্যান্ডের নতুন গানের ভিডিও এসেছে ইউটিউবে। গানটির শিরোনাম ‘কুল’। ইউটিউবে জোনাস ব্রাদার্সের চ্যানেলে গানটি আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত দেখা হয়েছে ১ কোটি ৭০ লাখ ৪০ হাজার ৫৩ বার। জো জোনাস, কেভিন জোনাস আর নিক জোনাসের এই ব্যান্ড সম্প্রতি ‘সাকার’ গান প্রকাশের মধ্য দিয়ে আবার ফিরে এসেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com