বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কৃষকের মধ্যে সার ও বীজ বিতরণ

কৃষকের মধ্যে সার ও বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার::  দক্ষিণ সুনামগঞ্জে ২০১৮-২০১৯ অর্থ বছরের আওতায় আউশ প্রণোদনা বিতরণ কার্যক্রমে ২শত কৃষকের মধ্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।

সোমবার বিকাল ৩টায় উপজেলার আঙ্গিনায়- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সফি উল্লাহর অনুমতিক্রমে, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আহসান হাবীব কৃষকদের মধ্যে সার বীজ বিতরণের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পাদক কর্মকর্তা ডাঃ সুকুমার চন্দ্র দাস, ভেটনারী সার্জন ডাঃ মানসুরুল হক, উপজেলা কৃষি সম্প্রসারণ সারণ কর্মকর্তা মোঃ আতিকুর রহমান, প্রেসক্লাব সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মময়াতজ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আবুল কালাম আযাদ, টিটু তালুকদার সহ সকল উপ-সহকারী কর্মকর্তা ও কৃষক বৃন্দ। বিতরণকালে প্রত্যেক কৃষককে ডিএপিও সার ১৫কেজি , এমওপি সার ১০কেজি এবং ধান বীজ ৫কেজি করে বিতরণ করা হয়েছে।

অপর দিকে বিকালে ৪জন কৃষকের মাঝে উপজেলার জয়কলস ইউনিয়নের শিবপুর গ্রামের ফারুক হোসেন, কামরুপদলং গ্রামের আব্দুল হান্নান, গাগলী গ্রামের রাহিকুজ্জামান ও পুর্বপাগলা ইউনিয়নের মজিদুর রহমান তাদের মাঝে, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মাধ্যমে- খামার যান্ত্রিকীকরণের প্রকল্পের আওতায় ধান কাটার কম্বাইন হারভেস্টার বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com