শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সাংবাদিক নিয়োগ দিচ্ছে ‘সিলেটের কন্ঠ’ পত্রিকা

সাংবাদিক নিয়োগ দিচ্ছে ‘সিলেটের কন্ঠ’ পত্রিকা

নিজস্ব প্রতিবেদক :: সিলেট থেকে প্রকাশিত অনলাইন গণমাধ্যম সিলেটের কণ্ঠ ডটকমে সিলেট বিভাগের প্রত্যেকটি জেলা, উপজেলা, পৃথিবীর বিভিন্ন দেশে ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। তবে দেশের অন্যান্য জেলার লোকজনও আবেদন করতে পারেন।

এক্ষেত্রে যারা উদ্যমী, সবসময় নতুনত্বকে পছন্দ করেন, তথ্য ও সত্যকে আবিষ্কার করতে চান, জনদুর্ভোগ নিয়ে কথা বলতে চান, অন্যায় অত্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার এবং অবশ্যই স্মার্ট মোবাইল ফোন ব্যবহারে পারদর্শী মূলত তাদের কাছ থেকেই আমরা এই আবেদন আহ্বান করছি।

শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম উচ্চ মাধ্যমিক। যথেষ্ট লেখালেখির অভ্যাস, সোশ্যাল মিডিয়ায় সরব, সাম্প্রতিক বিষয়ে জ্ঞান, ইনটারনেট যুক্ত মোবাইল ফোন ও কম্পিউটার ব্যবহার করে তথ্য আদানপ্রদানে যথেষ্ট দক্ষতা থাকতে হবে। বয়স ২০ থেকে ৩০ এর বেশি নয়।

সাংবাদিকতার অভিজ্ঞতার প্রয়োজন আছে। তবে পাঠক হিসেবে অভ্যাস থাকলে চলবে। এমন ব্যক্তিরা আবেদন করতে পারেন।

এছাড়া যেকোনও মৌলিক বিষয় নিয়ে কমপক্ষে ২৫০ শব্দের লেখাসহ তথ্যসমৃদ্ধ একটি লেখা ও নিজের জীবনবৃত্তান্ত নিম্নে প্রেরিত ইমেল আইডিতে প্রেরণ করতে হবে। ইমেইলের পাঠানো সময় Subject-এ ‌‌‘‘প্রতিনিধি নিয়োগ” উল্লেখ বিষয় উল্লেখ করতে হবে।

আগ্রহীদের সম্পাদক ও প্রকাশক বরাবর সম্প্রতি তোলা রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত munnapressjp@gmail.com অথবা news.sylheterkantha@gmail.com ইমেইল আইডিতে পাঠাতে হবে।

কাজ করতে ইচ্ছুকদের আবেদন করতে হবে ৩০ এপ্রিল ২০১৯ এর মধ্যে।

প্রয়োজনে যোগাযোগ : ০১৭৯৪-২৫২৬০৫/ ০১৬৪৬৭০১১১৪/ ০১৭১৯-৩৭৩৭২৮ এই নাম্বারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com