বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে মাদক ব্যবসায়ী সহ আটক ৮

দক্ষিণ সুনামগঞ্জে মাদক ব্যবসায়ী সহ আটক ৮

নিজস্ব প্রতিবেদক:: দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অভিযানে থানা এলাকার নোয়াখালী জামলাবাজ মুছি বাড়ীতে মাদক বিক্রয় ও সেবন কালে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীসহ ৮ ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক নির্দেশনায় এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে সঙ্গীয় এসআই মাহফুজুর রহমান, এএসআই জাকির হোসেন সহ ফোর্সের সহায়তায় মাদক বিক্রয় ও মাদক সেবন কালে ৮ ব্যক্তিকে আটক করে থানা পুলিশ।আ

আটককৃতরা হলে জামলাবাজ গ্রামের মৃত নাছির মিয়ার ছেলে সহিবুর রহমান(৩৫), একই গ্রামের মৃত রূপচান রবিদাসের ছেলে বাবুল রবিদাস(৪৫), একই গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে আশরাফ আলী(৪৫),রমজান আলীর ছেলে ইন্তাজুর রহমান(৩০),সুলতানপুর গ্রামের আব্দুল খালিকের ছেলে সুহেল মিয়া(২৭), মৃত ইমান আলীর ছেলে মনর আলী(৪৭), মৃত আব্দুন নুর এর ছেলে আজিজুর রহমান(৪০), উজানীগাঁও গ্রামের মৃত রজব মুন্সীর ছেলে মোঃ আশদ আলী(৪৮)।তাদের বিরুদ্ধে দক্ষিণ সুনামগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন মামলা দায়ের করা হয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং বিজ্ঞ আদালতে চালান দেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com