বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:২৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সাকিব কি সাইড বেঞ্চেই বসে থাকবেন?

সাকিব কি সাইড বেঞ্চেই বসে থাকবেন?

স্পোর্টস ডেস্ক::
প্রাকটিস আর সাইড বেঞ্চে বসেই সময় কাটছে সাকিব আল হাসানের।
চলতি আইপিএলে এক ম্যাচ খেলেই দল থেকে বাদ পড়েন সাকিব আল হাসান। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে আজ পঞ্চমম্যাচেও হায়দরাবাদের একাদশে জায়গা হয়নি বাংলাদেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের।
আগের তিন ম্যাচের মতো আজও সাইড বেঞ্চে বসে অলসসময় কাটাতেহবে সানরাইজার্স হায়দরাবাদের এই অলরাউন্ডারকে।
শনিবার হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে টস জিতে মুম্বাই ইন্ডিয়ান্সকে প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান হায়দরাবাদের অনিয়মিত অধিনায়ক ভুবেনেশ্বর কুমার।
দল থেকে সাকিবের বাদ পড়া নিয়ে সম্প্রতি হায়দরাবাদের পরামর্শক ভিভিএস লক্ষণ জানিয়েছেন ‘সাকিবের মত খেলোয়াড়কে যখন আপনি খেলাতে পারবেন না সেটা আপনার অবশ্যই খারাপ লাগবে। কিন্তু এই টুর্নামেন্টের নিয়মই এটি, চারজন বিদেশি খেলাতে পারবেন। দেশি ক্রিকেটারদের বেশি সুযোগ দিতেই এমন নিয়ম। আর এ কারণেই বাদ পড়েছেন সাকিব।’
ভারতের সাবেক এই তারকা ক্রিকেটার বলেন, ‘সাকিব আমাদের দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। শুধু আমাদের দলের জন্যই না, বাংলাদেশের জন্যও সাকিব অনেক গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটার। ওর সঙ্গে কাজ করতে পেরে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি।’
ভারতের হয়ে টেস্ট এবং ওয়ানডে মিলে ২৩টি সেঞ্চুরিতে ১১ হাজার ১১৯ রান করা লক্ষণ বলেন, ‘আমাদের দলের পরিবেশটাই অন্যরকম। সবাই উপভোগ করে, দলের জন্য কিছু করতে চায়। কিন্তু দল সাজাতে হয় নিয়ম মেনে কেউ বাদ পড়ে মন খারাপ করলে দলের পরিবেশ নষ্ট হয়, তবে আমাদের দলে এমনটা হয় না। সানরাইজার্সের জন্য এটা বড় ভাগ্যের ব্যাপার।’
আগের চার ম্যাচের মধ্যে তিনটিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ দুইয়ে আছে সাকিবদের হায়দরাবাদ। অন্যদিকে মুম্বাই ইন্ডিয়ান্স চার ম্যাচ খেলে দুটিতে জয় পায়।
মুম্বাই ইন্ডিয়ান্স: কুইন্টন ডি কক, রোহিত শর্মা, সুরাইয়া কুমার যাদব, ইষান কৃষান, হার্দিক পান্ডিয়া, কায়রন পোলার্ড, করুনাল পান্ডিয়া, জেসন বিহানড্রপ, রাহুল চাহার, আলজারি জোসেপ ও যশপ্রিত বুমরাহ।
হায়দরাবাদ: জনি বেয়ারস্ট্রো, ডেভিড ওয়ার্নার, বিজয় শঙ্কর, ইউসুফ পাঠান, মনশ পান্ডিয়া, দীপক হোডা, মোহাম্মদ নবি, রশিদ খান, ভুবেনেশ্বর কুমার, মন্দীপ শর্মা ও সিদ্ধার্থ কুল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com