শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
গেইলদের হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চেন্নাই

গেইলদের হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চেন্নাই

স্পোর্টস ডেস্ক::
ক্রিস গেইলদের কিংস ইলেভেন পাঞ্জাবকে ২২ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেল চেন্নাই সুপার কিংস। পাঁচ ম্যাচে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাইয়ের সংগ্রহ ৮ পয়েন্ট। সমান ম্যাচ খেলে কিংস ইলেভেন পাঞ্জাবের সংগ্রহ ৬ পয়েন্ট।
৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় ও তৃতীয় পজিশনে আছে সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্স।
শনিবার চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিং করে ৩ উইকেটে ১৬০ রান করে চেন্নাই। দলের হয়ে সর্বোচ্চ ৩৮ বলে ৫৪ রান করেন দক্ষিণ আফ্রিকান অধিনায়ক ফাফ ডু প্লেসিস। ২৩ বলে অপরাজিত ৩৭ রান করেন ধোনি। ২৬ রান করেন ওপেনার শেন ওয়াটসন। ২১ রান করেন আম্বাতি রাইডু।
টার্গেট তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খায় পাঞ্জাব। ইনিংসের দ্বিতীয় ওভারেই সাজঘরে ফেরেন ওপেনার ক্রিস গেইল ও মায়াঙ্ক আগরওয়াল। দলীয় ৭ রানে দুই ব্যাটসম্যানের উইকেটে হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে পাঞ্জাব। তৃতীয় উইকেটে লোকেশ রাহুলের সঙ্গে ১১০ রানের জুটি গড়েন সরফরাজ খান।
কচ্ছপের গতিতে আগানোর কারণে শেষ দিকে রানরেট বেড়ে যায়। পরের ব্যাটসম্যানদের জন্য আর কিছুই করার ছিল না। দলের হয়ে সর্বোচ্চ ৫৯ বল খেলে ৬৭ রান করেন সরফরাজ। এছাড়া ৪৭ বলে ৫৫ রান করেন লোকেশ রাহুল।
চেন্নাই সুপার কিংস: শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), আম্বাতি রাইডু, কেদার যাদব, স্টট কুগেলেজিন, রবিন্দ্র জাদেজা, হরভজনসিং, দীপক চাহার ও ইমরান তাহির।
কিংস ইলেভেন পাঞ্জাব: লোকেশ রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগরওয়াল, ডেভিড মিলার, সরফরাজ খান, সন্দীপ শর্মা, স্যাম কারান, রবিচন্দ্র অশ্বিন (অধিনায়ক), মোহাম্মদ সামি, আন্দ্রে টাই ও মুরগান অশ্বিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com