বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে ৪ দালাল সহ দুই রোহিঙ্গা আটক

সুনামগঞ্জে ৪ দালাল সহ দুই রোহিঙ্গা আটক

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::  সুনামগঞ্জে দুই রোহিঙ্গা নাগরিকসহ দালাল চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার তাদেরকে আটক করা হয়।
জানা যায়, বৃহস্পতিবার দালাল চক্রের চার সদস্য দুই রোহিঙ্গা নাগরিককে নিয়ে সুনামগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে পাসপোর্ট করাতে নিয়ে আসে। এ সময় পাসপোর্ট করতে আসা দুইজনের কথাবার্তায় সংশ্লিষ্ট কর্মকর্তাদের সন্দেহ হয়। এ সময় পাসপোর্ট অফিসে কর্মরতরা দুই রোহিঙ্গা নাগরিক রিয়াজুল জান্নাত (১৮) ও মাওলানা আব্দুল হামিদকে (২৪) আটক করেন। পরবর্তীতে তাদের তথ্যের ভিত্তিতে দালালচক্রের চার সদস্যকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলেন জামালগঞ্জ উপজেলার সাচনাবাজার ইউনিয়নের সুজাতপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে জসিম উদ্দিন (২৪), ভীমখালি ইউনিয়নের তেরানগর গ্রামের মৃত রমজান আলী’র পুত্র ফরহাদ আহমেদ (৩৬), সাচনাবাজার ইউনিয়নের রামনগর গ্রামের মোহাম্মদ আতাউর রহমানের পুত্র নূর হোসেন (২৩) ও সাচনাবাজারের সুজাতপুর গ্রামের আনোয়ার আলী’র ছেলে আমির উদ্দিন (২২)।
পুলিশ জানায়, দালালচক্রের সহায়তায় টেকনাফের উখিয়া থেকে দুই রোহিঙ্গা নাগরিক সুনামগঞ্জ আসে এবং ভুয়া তথ্য দিয়ে সুনামগঞ্জ পৌরসভা থেকে নাগরিক সনদ সংগ্রহ করে। পরবর্তীতে বৃহস্পতিবার সুনামগঞ্জ আঞ্চলিক পাসপোর্টে অফিসে পাসপোর্ট করার জন্য গেলে সেখানে কর্মরতরা তাদের আটক করেন। দুই রোহিঙ্গা নাগরিকের তথ্যের ভিত্তিতে দালালচক্রের চার সদস্যকে আটক করে পুলিশ।

পুলিশ আরো জানায়, পাসপোর্ট করানোর জন্য চার দালালের তিনজনকে ১০ হাজার টাকা দেন দুই রোহিঙ্গা নাগরিক।
পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত) মো. মিজানুর রহমান জানান, আমরা সুনামগঞ্জ পাসপোর্ট অফিসের দালাল চক্রকে ইতোমধ্যে চিহ্নিত করেছি। তার প্রেক্ষিতে দুই রোহিঙ্গা নাগরিকসহ দালাল চক্রের চার সদস্যকে আটক করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত আছে। দালাল চক্রের অন্যান্য সদস্যকে আইনের আওতায় নিয়ে আসা হবে। আটককৃত রোহিঙ্গা নাগরিকদের ক্যাম্পে ফেরত পাঠানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com