শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই সাংবাদিক আহত

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই সাংবাদিক আহত

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::  নগরীর বাগবাড়ি এলাকায় গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছ। এতে চ্যানেল২৪-এর সিলেট ব্যুরো প্রধান গোলজার আহমেদ ও ভোরের কাগজ’র ফটোসাংবাদিক অসমিত অভি আহত হয়েছেন।

শুক্রবার দুপুর আড়াইটার সময় এ দুর্ঘটনাটি ঘটে।
জানা যায়, বর্ণমালা পয়েন্টের আশপাশের এলাকায় গড়ে উঠেছে বেশ কয়েকটি গ্যাস সিলিন্ডারের দোকান। আবাসিক এলাকায় ঝুঁকিপূর্ণভাবেই চলছে এসব গ্যাস সিলিন্ডারের ব্যবসা। শুক্রবার দুপুরে ওই এলাকায় স্প্রেক্টা অক্সিজেন লিমিডেট নামের একটি দোকানে সিলিন্ডারে গ্যাস ভরার সময় বিস্ফোরণ ঘটে।
সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনের ফুলকি ও সিলিন্ডারের ফেটে পড়া অংশ পাশে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশা ভেদ করে প্রায় একশ’ গজ দূরে একটি মোটর সাইকেলের উপর পড়ে। ওই মোটরসাইকেলে করে তখন এই সড়ক দিয়ে যাচ্ছিলেন চ্যানেল২৪-এর সিলেট ব্যুরো প্রধান গোলজার আহমেদ ও ভোরের কাগজ’র ফটোসাংবাদিক অসমিত অভি।
বিস্ফোরণে তারা দু’জনই আহত হন। তারা ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
দুর্ঘটনার ব্যাপারে গোলজার আহমদ বলেন, ওই সড়ক দিয়ে যাওয়ার সময় হঠাৎ বিকট শব্দ শুনি। কিছু বুঝে ওঠার আগেই সিলিন্ডারের যন্ত্রাংশ আমাদের উপর এসে পড়ে।
তিনি বলেন, অল্পের জন্য প্রাণে বেঁচে গেছি। এখন এক্সরে করা হচ্ছে। এক্সের পর বুঝা যাবে শরীরের কোনো স্থান ভেঙেছে কীনা।
এদিকে বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে সিলিন্ডার ভর্তি একটি ট্রাক জব্দ করে নিয়ে আসে বলে জানান কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com