শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সত্যের মত বেদনার বীজ’র মোড়ক উন্মোচন

সত্যের মত বেদনার বীজ’র মোড়ক উন্মোচন

স্টাফ রিপোর্টার:: দৈনকি সুনামগঞ্জের খবরের দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের প্রভাষক ইয়াকুব শাহরিয়ারের প্রথম কাব্যগ্রন্থ ‘সত্যের মত বেদনার বীজ’র মোড়ক উন্মোচন করা হয়েছে। সোমবার দুপুর ১২টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলায় পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের সভা কক্ষে এ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়। স্কুল ও কলেজ শাখার শিক্ষার্থীদের যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি মো. সফি উল্লাহ’র সভাপতিত্বে ও পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক মো. সাইফুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ফারুক আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ রমিজ উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা একাডেমিক সুপারভাইজার নূরে আলম সিদ্দিকী, সুনামগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, সাহিত্যনুরাগী তেরাব আলী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ ও ইয়াকুব শাহরিয়ার।

এসময় উপস্থিত ছিলেন- দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নূরুল হক, সমাজকর্মী তানিম আহমদ, সহকারি প্রধান শিক্ষক আরব আলী, সহকারি শিক্ষক দিলীপ কুমার দে, মো. শাহজাহান, মাওয়ালা ফয়জুল বারী, রুবি রানী তালুকদার, মৃদুল চন্দ্র তালুকদার, মো. আলা উদ্দিন, হেলাল আহমদ, বদরুজ্জামান খাঁন, রিকন চন্দ্র দাশ, জজ মিয়া, রেজুয়ানুল হক, প্রভাষক মৌমিতা ভট্টাচার্য্য, শের জাহান, কামরুজ্জামান, সহকারি শিক্ষক রুমা রানী দেবী, নন্দিতা দে, শরিফুল ইসলাম, রূপালী দাশ, তকবীর হোসেন, শতরূপা চক্রবর্ত্তী, লাকী বেগম, শারমিন আক্তার মোহনা, সাংবাদিক এন.এ নাহিদ ও অপু পাল।
এসময় পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের সকল শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com