বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে দলিল জালিয়াতি মামালায় বাবুল ও জহির জেলে

দক্ষিণ সুনামগঞ্জে দলিল জালিয়াতি মামালায় বাবুল ও জহির জেলে

স্টাফ রিপোর্টার:: দক্ষিণ সুনামগঞ্জ আমলগ্রহণকারী জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ( সুনামগঞ্জ জজকোর্ট), দলিল জালিয়াতি মামালায় জামিন নামঞ্জুর করে, বদর উদ্দীন বাবুল মিয়া ও জহির মিয়াকে জেলা হাজতে প্রেরণ করেছেন। গত রোববার দক্ষিণ সুনামগঞ্জ আমল গ্রহণকারী জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজিরা দিতে গেলে বদর উদ্দীন বাবুল মিয়া ও জহির মিয়াকে জামিন নামঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়। উলে-খ্য দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের উজানীগাও গ্রামের মৃত ছবর উল-ার ছেলে আব্দু রউফ বাদী হয়ে দক্ষিণ সুনামগঞ্জ আমল গ্রহণকারী জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একই গ্রামের মৃত আঃ ছত্তার এর ছেলে বদর উদ্দীন বাবুল মিয়া (৩৭)ও জহির মিয়া (৩৫), মৃত বারাম উল-াহর ছেলে খোয়াজ আলী (৫০)ও নোয়াজ উল-া(৪৮)কে দঃ বিঃ ৪৬৭/৪৬৮/৪৭১/৪০৬/৪২০/৫০৬(।।)/ ৩৪ ধারা মোতাবেক মামলা দায়ের করেন। মামলা মোং নং- ১৭৬/২০১৮ ইং।

মামলায় বাদী আব্দু রউফ উলে-খ করেন বদর উদ্দীন বাবুল মিয়া ও জহির মিয়ার পিতা আঃ ছত্তার, আঃ ছত্তার এর পিতা মৃত বারাম উল্লাহ বিগত ২৬/১১/১৯৫৯ ইং তারিখে দলিল কাল্পনিক দাতা আতিম উল-া এর স্ত্রী আয়েশা বিবি, আতিম উল-া এর ছেলে আঃ মালেককে দাতাগণ সাজাইয়া জাল-জালিয়াতির মাধ্যমে ১৫০২১/৫৯ ইং নং দলিল সৃজন করে আঃ ছত্তার গ্রহীতা হিসাবে জাল দলিল তৈরী করিয়া রাখেন। দাতা আয়েশা বিবি ও আব্দুল মালেক আমাদের তপশীল বর্ণিত এসএ রেকডীয় মালিকগণের কোন উত্তরাধিকারী নয়। ০২/১০/ ২০১৮ ইং তারিখে অনুমান সকাল ১০টায় আসামী বদর উদ্দীন বাবুল মিয়া ও জহির মিয়া ১৫০২১/৫৯ ইং নং দলিলের ফটোকপি এবং ১১১৯ নং খতিয়ানের, ১২১৭নং দাগের, ৫৫ নং- জেএল এর , ১একর ৬৮শতাংশ আমন রকম ভূমি এর মাঠ পর্চা তসদিককৃত করা জোর দখল মালিকানা এর ফটোকপি প্রদর্শন করে তাহাদের পিতা আঃ ছত্তার, তফশীল বর্ণিত ভূমি মালিক দাবী করে।

উল্লেখ, আসামীগণের পিতা আঃ ছত্তার উলে-খিত ১৫০২১/৫৯ ইং নং দলিলের দাতা আয়েশা বিবি ও আব্দুল মালেকের নিকট হতে খরিদ করিয়াছেন মর্মে দাবী করে সেটেলমেন্ট অফিসে ব্যবহার করেন। ১৫০২১/৫৯ ইং নং দলিলের দাতা আয়েশা বিবি ও আব্দুল মালেক বাদীর চাচা আব্দুল লতিফেরকোন ওয়ারিশান নয়। আসামীগনের পিতা আঃ ছত্তার কাল্পনিক দাতা আয়েশা বিবি ও আব্দুল মালেককে আব্দুল লতিফের ওয়ারিশান সাজিয়ে ১৫০২১/৫৯ ইং নং জাল দলিল দৃজন করে সেটেলমেন্ট অফিসে ৩১ ধারায় ব্যবহার করে জালিয়াতির আশ্রয় নিয়া প্রতারণা ও বিশ্বাস ভঙ্গ করিয়া ১১১৯ নং খতিয়ানের জয়কলস মৌজার ৫৫ নং জেএল এর ১একর ৬৮ শতাংশ ভূমি এর মাঠ পর্চায় জোর দখল করে বদর উদ্দীন বাবুল মিয়া ও জহির মিয়ার পিতা আঃ ছত্তার এর নামে তসদিককৃত করিয়াছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com