বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ঢাকায় নামতে পারল না বিমান, ফিরল রাজশাহীতে

ঢাকায় নামতে পারল না বিমান, ফিরল রাজশাহীতে

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে রাজশাহী থেকে ছেড়ে যাওয়া ইউএস-বাংলার একটি বিমান ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে নামতে পারেনি।
এক ঘণ্টা আকাশে ওড়ার পর বিমানটি আবার রাজশাহীর হযরত শাহমখদুম (র.) বিমানবন্দরে ফেরত এসেছে।
এই বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সেরও একটি ফ্লাইটের বিলম্ব হয়েছে তিন ঘণ্টারও বেশি।
রোববার বিকাল ৪টা ২০ মিনিটের এই ফ্লাইটটি যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রাজশাহী ছাড়ে রাত পৌনে ৮টায়। তবে ঢাকা থেকে ফিরে আসা ইউএস-বাংলার ফ্লাইটটি রাজশাহী বিমানবন্দরে কম আলোর কারণে বাতিল ঘোষণা করেছে কর্তৃপক্ষ।
হযরত শাহমখদুম (র.) বিমানবন্দরের ব্যবস্থাপক সেতাফুর রহমান জানান, বিকাল ৫টায় শাহমখদুম বিমানবন্দর থেকে ইউএস-বাংলার অভ্যন্তরীণ রুটের একটি ফ্লাইট ৬৯ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। কিন্তু আবহাওয়া খারাপ থাকায় ঢাকার আকাশে পৌঁছানোর পরও নামতে পারেনি বিমানটি। শেষ পর্যন্ত হযরত শাহজালাল (রহ.) বিমানবন্দরের ল্যান্ড লাইন থেকে ফিরে প্রায় এক ঘণ্টা আকাশে ওড়ার পর সন্ধ্যা ৬টার দিকে বিমানটি শাহমখদুম বিমানবন্দরে ফেরত এসেছে। এই বিমানের যাত্রা বাতিল করা হয়েছে।
একই কারণে রাজশাহী থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যেতে দেরি হয়েছে। রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে আটকে থাকা ইউএস-বাংলার বিমানটি আবহাওয়া ভাল থাকলে আবার যাত্রী নিয়ে সোমবার সকালে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে বলেও জানান বিমানবন্দরের ব্যবস্থাপক।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com