শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সহ-সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত সাজ্জাদ

সহ-সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত সাজ্জাদ

নিজস্ব প্রতিবেদক :: ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে মাসব্যাপী প্রচারণার পর অনুষ্ঠিত হয়েছে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার প্রানকেন্দ্র শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন। এই নির্বাচনে সহ-সাধারণ সম্পাদক পদে ২য় বারের মত নির্বাচিত হয়েছেন সাজ্জাদ মিয়া।

শনিবার সকাল ১১ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।  নির্বাচনে সহ-সম্পাদক পদে ১৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাজ্জাদ মিয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল ইসলাম মিলন পেয়েছেন ১২০ ভোট। ফলাফল ঘোষণার পরপরই সাজ্জাদ মিয়ার সমর্থকরা ‘ভি’ চিহ্ন দেখিয়ে উচ্চাস প্রকাশ করেন। সমর্থকদের ফুলের ভালোবাসায় সিক্ত হন তিনি।

সাজ্জাদ মিয়া বলেন , আমি প্রথমেই ধন্যবাদ জানাই বাজারের ভোটারদের যারা আমাকে আবারও সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করেছেন। এ বিজয় আমার নয়,  এ বিজয় ব্যবসায়ীদের বিজয়। পূর্বে আমি যেভাবে ব্যবসায়ীদের সুখে দুঃখে পাশে ছিলাম সবসময়ই থাকবো। ব্যবসায়ীদের নায্য অধিকার আদায় ও বাজারের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিতে চাই। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সমবায় অফিসার মাসুদ আহমদ জানান, নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। আমরা আনন্দিত সবার সহযোগিতায় সুন্দর একটি নির্বাচন উপহার দিতে পেরে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com