শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

ছায়াদ হোসেন সবুজ:: সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার প্রানকেন্দ্র ঐতিহ্যবাহী শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। শনিবার  সকাল ১১ টা থেকে একটানা বিকাল ৩ টাপর্যন্ত ভোটগ্রহণের মাধ্যমে আনন্দ মুখর পরিবেশে কোনো ধরনের অপ্রীতিকর কোনো ঘটনা ছাড়াই অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হয়।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়,নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছেন জুয়েল মিয়া। তার প্রাপ্ত ভোট ১৫৯ টি । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী স্বপন কুমার তালুকদার পেয়েছেন ১০২ ভোট। অপরদিকে সাধারণ সম্পাদক পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন আব্দুল কাদির জিলানী। সহ-সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন সাজ্জাদ মিয়া। তার প্রাপ্ত ভোট ১৪২ টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল ইসলাম মিলন পেয়েছেন ১২০ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন মারুফ হোসেন মুজিব, কোষাধ্যক্ষ পদে ১৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন হাফিজ আব্দুর রশিদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হুমায়ুন কবির পেয়েছেন ১১৩  ভোট। এবং সদস্য পদে নির্বাচিত হয়েছেন সাদিকুর রহমান, সুরুক মিয়া, আখলিছ মিয়া, মৃদুল দাস, মইন উদ্দিন  ও শাহাব উদ্দিন। নির্বাচনের ফলাফল  ঘোষণা করেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সফি উল্লাহ।

 

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানা ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম জহুর, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সমবায় অফিসার মাসুদ আহমদ, জয়কলস ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজসহ প্রমুখ।  ফলাফল ঘোষণা হওয়ার পরপরই  বিজয়ী প্রার্থী ও তাদের সমর্থকরা ‘ভি’ চিহ্ন দেখিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com