শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ চুরি

দক্ষিণ সুনামগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ চুরি

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামে শুক্রবার রাতে এক বাড়িতে চুরি হয়েছে। চোরেরা স্বর্ণালংকারসহ ৩ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

জানা যায় , গত শুক্রবার দিবাগত রাতে একদল চোর ডুংরিয়া গ্রামের মাওলানা খলিলুর রহমানের বাড়ির দরজা কৌশলে খুলে ভেতরে ঢোকে। তারা আলমারি ভেঙে স্বর্ণালংকার, টাকাসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। বাড়ির মানুষজন সকালে ঘুম থেকে উঠে মালামাল এলোমেলো দেখলে তারা বুঝতে পারেন তাদের বাড়িতে চুরি হয়েছে। চুরেরা চুরি করার পর বাড়ির বাহিরের দরজায় তালা দিয়ে যায়। পরে তারা ডাকাডাকি করলে প্রতিবেশিরা এসে তাদের বেড় করেন।

চুরি হওয়া গৃহকর্তার ছেলে শান্তিগঞ্জ বাজারের ভাই ভাই রেস্টুরেন্টের স্বত্তাধিকারী মামুন আহমদ জানান, চোর আমাদের সবকিছু শেষ করে দিল। দোকানের মালমাল আনার জন্য নগদ দেড়লক্ষ টাকা বাড়িতে রেখেছিলাম তা চুরি হয়ে গেল। শুধু টাকাই নয় বাড়িতে থাকা স্বণালংকার সহ সবকিছু নিয়ে গেছে। প্রশাসনের কাছে জোড় দাবি দ্রুত যেন এই চোর চক্রকে সনাক্ত করে উপযুক্ত শাস্তি প্রদান করা হয়।
ডুংরিয়া ৫ নং ওয়ার্ডের মেম্বার আনোয়ার হোসেন বলেন, চুরি ঘটনাটি খুবই নিন্দনীয়। আমাদের গ্রামে বিগত কয়েকবছরে এমন ঘটনা ঘটেনি। তাই যে বা যারা এমন ঘটনা করে গ্রামের পরিবেশ নষ্ট করতে চায় তাদের সনাক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

চুরির ঘটনায় গৃহকর্তা খলিলুর রহমান দক্ষিণ সুনামগঞ্জ থানায় মামলা করেছেন। এব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাড়িতে চুরির ঘটনার খবর পেয়েছি। আমরা দ্রুতই চোর চক্র সনাক্ত করে এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

উল্লেখ্য, এর আগে গত দুই রাতে ডুংরিয়া বাজারের ব্যবসায়ী হাছান মাহমুদ ও শান্তিগঞ্জ বাজারের ব্যবসায়ী সুমনের বাড়িতেও চুরির ঘটনা ঘটেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com