মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
স্বাধীনতা দিবসে দেশবাসীকে জয় উপহার দিলেন ফুটবলাররা

স্বাধীনতা দিবসে দেশবাসীকে জয় উপহার দিলেন ফুটবলাররা

স্পোর্টস ডেস্ক::
আগের দুই ম্যাচে বাহরাইন ও ফিলিস্তিনের বিপক্ষে দুর্দান্ত ফুটবল খেলেও ১-০ গোলের ব্যবধানে হারতে হয়েছিল বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ ফুটবল দলকে। পরপর দুই ম্যাচ হেরে এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের গ্রুপ পর্ব থেকে বিদায়ও নিশ্চিত লাল-সবুজ জার্সিধারীদের।
মঙ্গলবার বাংলাদেশের আনুষ্ঠানিকতার ম্যাচ ছিল শ্রীলংকার বিরুদ্ধে। দেশের মানুষ যখন স্বাধীনতা দিবস উদযাপন করছে তখন সে আনন্দে বাড়তি রং ছড়িয়েছেন ফুটবলাররা। মহান স্বাধীনতার দিনে দেশবাসীকে ২-০ গোলের উপহার দিয়েছেন লাল-সবজু জার্সিধারী অলিম্পিক ফুটবল দল।
বাহরাইনের খলিফা স্পোর্টস সিটি স্টেডিয়ামের গ্যালারিতে কয়েক হাজার বাংলাদেশি জাতীয় পতাকা দুলিয়ে সমর্থন দিয়েছেন ফুটবলারদের। আগের দুই ম্যাচে ভালো খেলার পরও হেরে মন খারাপ করে ঘরে ফেরা প্রবাসী বাংলাদেশিরা মঙ্গলবার আনন্দ-উচ্ছ্বাস করেই সময় কাটিয়েছেন।
এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপে এটি বাংলাদেশের প্রথম জয়। আরে আগে ৩ আসরে বাংলাদেশ ১০ ম্যাচ খেলে কোনো জয় পায়নি। ২০১৫ সালে ভারতের বিরুদ্ধে গোলশূন্য ড্রই ছিল সেরা সাফল্য। এবার ৩ ম্যাচ খেলে একটি জয় নিয়ে ঘরে ফিরছেন জেমি ডে’র শিষ্যরা। টুর্নামেন্টের ১৩ তম ম্যাচ জয় ধরা দিলো বাংলাদেশকে।
বাংলাদেশের প্রথম গোল করেছেন বিপলু আহমেদ ৫ মিনিটে। ১৮ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন টুটুল হোসেন বাদশা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com