শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
স্বাধীনতা দিবসে ইক্বরা ক্যাডেট মাদরাসায় আলোচনা সভা

স্বাধীনতা দিবসে ইক্বরা ক্যাডেট মাদরাসায় আলোচনা সভা

এন এ নাহিদ :: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলার ঐতিহ্যবাহী ধর্মীয় শিক্ষাপ্রতিষ্ঠান ইক্বরা ক্যাডেট মাদরাসায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল, পুরষ্কার বিতরণী ও ছাত্রছাত্রীদের মধ্যে বিভিন্ন ধরণের ধর্মীয় প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার সকালে এ আলোচনা সভা, দোয়া মাহফিল, পুরষ্কার বিতরণী ও ছাত্রছাত্রীদের মধ্যে বিভিন্ন ধরণের ধর্মীয় প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

ইক্বরা ক্যাডেট মাদরাসার পরিচালক কাজি নুরুল হক’র সভাপতিত্বে ও ইক্বরা ক্যাডেট মাদরাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মাওলানা তাজুল ইসলাম ও সহকারি শিক্ষক মাওলানা সামছুল ইসলাম’র যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- বিশিষ্ট সমাজসেবক ও যুক্তরাজ্য প্রবাসী আমিনুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিশিষ্ট সমাজসেবক ও পর্তুগাল প্রবাসী আবুল খয়ের, জামাল উদ্দিন, নুরুল আমিন, সাংবাদিক ও প্রভাষক ইয়াকুব শাহরিয়ার ও মাওলানা কামরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- পশ্চিম পাগলা ইউপি ১নং ওয়ার্ড মেম্বার আলী আহমেদ, স্থানীয় ব্যাক্তিত্ব মুরাদ মিয়া, সিরাজ মিয়া, আব্দুল কাদির, আব্দুর রহমান, হেদায়তুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক ও সংগঠক নুরুল ইসলাম, সাংবাদিক এন.এ নাহিদ ।
আরও উপস্থিত ছিলেন- ইক্বরা ক্যাডেট মাদরাসার সহকারি শিক্ষক রায়েজনুর আহমেদ, কে এম জাকির হোসেন, সহকারি শিক্ষিকা জুবেদা আক্তার মুসলিমা, রাজিয়া সুলতানা, উম্মে মাসুদা, রুজিনা আক্তার, রুহি বেগম, প্রিয়া বেগম, জেসমিন আক্তার, অভিভাবকবৃন্দ ও মাদরাসার ছাত্রছাত্রীবৃন্দ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com